1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই - Dainikasharalo.com
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত:

মোঃ শাহিনুর রহমান,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রালয়ের অর্থায়নে উপজেলা প্রকল্পবায়ন এর আয়োজনে, ৩ নং ডিমলা সদর ইউনিয়ন সহায়তায় সম্প্রতি কর্মসৃজন কাজের উদ্বোধ করা হয়।

এরই ধারাবাহিকতায় নীলফামারী ডিমলা উপজেলা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর তিতপাড়া মিয়া পাড়া জনৈক আবুল কালাম আজাদ এর মুদির দোকানের সামনে সরকারী (রেকর্ডি) রাস্তার সাইড কেটে রাস্তার মাঝ খানে মাটি ফেলে রাস্তা বাঁধার কাজ চলছে। রাস্তার সাইড কেটে রাস্তাটিকে চিকন করার কি রহস্য, আর কেন বা এ অনর্থক কাজ করা হচ্ছে, এলাকাবাসির বিষয়টি নজরে আসলে কর্মসৃজন লেবারদের সঙ্গে কথা হলে তারা বলেন আমাদের মেম্বার যেভাবে করতে বলেছে আমরা সেভাবে করছি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য হাসানুর রহমান এর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রাম হবে শহর এই স্বপ্ন কে বাস্তরুপ দিতে গ্রামের অধিকাংশ রাস্তা পাকা করেছেন। বাদবাকি রাস্তার আইডি প্রসেসিং এর  কাজ চলছে। সেখানে রাস্তার সাইড কর্তন করে চিকন করা হচ্ছে অথচ দেখার কেউ নেই।  এ বিষয়ে উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান এর সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি সংশ্লিষ্ট ইউপি সদস্য কে অবগত করেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!