1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
চলতি অর্থ বছরে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের চ্যালেঞ্জিং বাজেট ঘোষনা দিলেন বেনাপোল পৌর মেয়র লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




চলতি অর্থ বছরে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের চ্যালেঞ্জিং বাজেট ঘোষনা দিলেন বেনাপোল পৌর মেয়র লিটন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৮৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পৌরসভার ২০২১-২২ প্রস্তাবিত অর্থবছরের বাজেটে ৫০ শয্যা বিশিষ্ট হাসাপতাল নির্মানের চ্যালেঞ্জ নিয়ে বেনাপোল পৌর মেয়র বাজেট ঘোষনা করেছেন। সোমবার বেনাপোল পৌরসভায় স্বাস্থ্য বিধি অনুসরন করে মেয়র আশরাফুল আলম লিটন ৫৫ কোটি ৫৫ লাখ ৫৪ হাজার ১১৫ টাকা ৭৯ পয়সার বাজেট ঘোষনা করেন। কেন্দ্রিয় সরকারের নীতি বাস্তাবয়নের অংশ হিসেবে সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির লক্ষে নারীর ক্ষমাতায়ন ও দুস্থ জনগোষ্টির জীবন মান উন্নয়ন, বিশুদ্ধ পানি সরবরাহ, পয় নিষ্কাশন ব্যবস্থা, রাস্তা, ড্রেন নির্মান, সড়ক বাতি সম্প্রসারনণ বৃক্ষরোপন, মশা নিধন, শিক্ষা ও মেধাবৃত্তি ধর্মীয় ও সামাজিক প্রতিষ্টান উন্নয়নে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এই বাজেটে এবার ২০ মিটার সুপেয় পানির পাশাপাশি ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের বিষয়ে গুরুত্বারোপ করেন। তিনি বলেন সীমান্তের এই অবহেলিত জনপদের সুচিকিৎসার জন্য এখানে প্রয়োজন একটি আধুনিক হাসপাতাল। জেলা শহর বেনাপোল থেকে প্রায় ৪০ কিটার দুরে। তাই এখানকার জনসাধারনের চিকিৎসার জন্য একটি হাসপাতাল প্রয়োজন। প্রধান অতিথি আশরাফুল আলম লিটন চলতি অর্থ বছরের বাজেটকে চ্যালেঞ্জিং বলে মন্তব্য করেন। কারন এই বাজেট থেকে একটি হাসতাপাতাল নির্মান করা হবে।

সংক্ষিপ্ত বাজেট বিবরনী থেকে জানা যায় ঘোষিত বাজেট এর ৫০ শয্যা হাসপাতাল ২০ কিলোমিটার পানির লাইন এবং সুপেয় ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট ও শিক্ষা খাতে বেশী অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। এসব খাতের যোগান আসবে সরকারের বিভিন্ন প্রকল্পের বরাদ্দ থেকে। তবে এবার পৌর কর বাড়ানো হয়নি করোনা মহামারি সংক্রামণ এর জন্য।

বাজেট ঘোষনা অনুষ্টানে সামাজিক দুরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর সচিব রফিকুল ইসলাম ও কাউন্সিলার বৃন্দ এবং পৌর কর্মচারী কর্মকর্তা বৃন্দ।

মোঃ আনিছুর রহমান




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com