1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
গফফার সরদার সম্পদ বিক্রি করে সম্পদ লুন্ঠন করে না।। যারা সম্পদ লুন্ঠন করে তারা মানুষের সেবা করতে পারে না - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




গফফার সরদার সম্পদ বিক্রি করে সম্পদ লুন্ঠন করে না।। যারা সম্পদ লুন্ঠন করে তারা মানুষের সেবা করতে পারে না —— মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৯১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আাওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজে যাকে নৌকা প্রদান করেছে তাদের ভোট দিতে হবে। নৌকা আমাদের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক। আওয়ামীলীগ পরিচয়ে যারা নৌকার বিরোধিতা করবে তারা বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী হতে পারে না। এছাড়া যারা সম্পদ লুন্ঠন করে আর যাই হোক তারা মানুষের সেবা করতে পারে না। যারা সামাজিক না, যারা চোরাচালানী সহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডের সাথে জড়িত থেকে বিএনপি থেকে এসে আওয়ামীলীগে যোগ দিয়ে নৌকার বিপক্ষে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসাবে অংশ নিয়েছে তাদের আগামী ২৮ তারিখের নির্বাচনে আপনারা তার জবাব দিবেন। কথাগুলো বললেন পুটখালী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রচারনা পথ সভায় মেয়র লিটন।

রোববার বিকাল ৫ টার সময় বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নের বালুন্ডা বাজারে নৌকার প্রচারভিযানে পথ সভায় মেয়র লিটন বলেন জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা এই ইউনিয়নে আব্দুর গফফার সরদারকে নৌকা প্রতীক দিয়েছেন নিজ হাতে। এই গফফার সরদারকে গত নির্বাচনে শার্শার এমপি শেখ আফিল উদ্দিন সুকৌশলে নির্বাচনে পরাজীত করেছিল। তিনি জানে না যে তিনি নৌকা প্রতীক নিয়ে আজ এমপি হয়েছে। তিনি এই নৌকার জন্য সন্মানিত হয়েছে। এবার এধরনের কর্মকান্ড থেকে তাকে বিরত থাকার জন্য আহবান্ জানান। তিনি বলেন আপনি নৌকা মার্কার এমপি হয়ে যে কর্মকান্ড গত নির্বাচনে করেছেন তা গফফার সরদার প্রধানমন্ত্রীকে জানিয়েছেন। আপনার আমলনামা প্রধান মন্ত্রীর দফতরে জমা রয়েছে। যদি সুপথে না আসেন আনারসকে বেশী ভালবাসেন তবে আগামি নির্বাচনে আপনাকে আমরা আনারস প্রতীক ধরিয়ে দিব।

মেয়র আশরাফুল আলম লিটন আরো বলেন গফফার সরদার সম্পদ বিক্রি করে তিনি সম্পদ লুন্ঠন করে না। তাই জননেত্রী তাকে বঙ্গভবনে ডেকে নিয়ে এক সঙ্গে খেয়েছেন। সেই নেত্রীর দেওয়া নৌকার বিরোধিতা করছে এই জনপদের শীর্ষ নেতা সহ যারা নৌকার খেয়ে নৌকার পরে হৃষ্ঠ পুষ্ঠ হয়েছেন। সময় থাকতে আপনাদের মুল্যবান ভোট সুযোগ্য লোককে প্রদান করুন। তাতে আপনারা সন্মানিত হবেন। কালো টাকার কাছে মাথা নত করে আপনাদের এই মুল্যবান ভোটকে নষ্ট করবেন না।
এসয় উপস্থিত ছিলেন পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি , সাবেক চেয়ারম্যান ও নৌকা মার্কার প্রার্থী গফফার সরদার, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, কাউন্সিলার রাশেদ আলী, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতা সাহেব আলী, পুটখালী ইউনিয়নের মেম্বার মোক্তার হোসেন প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!