1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
খুলনার কয়রায় আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত - Dainikasharalo.com
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




খুলনার কয়রায় আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৭৩ বার পঠিত:
আবুবকর সিদ্দিক,কয়রা খুলনা প্রতিনিধি:- দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা ও পুলিশ বাহিনীর ওপর হামলার প্রতিবাদে কয়রা  উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজা ও (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রী  নেতৃত্বে  কয়রা উপজেলা আওয়ামীলীগের দলীয়  কার্যালয় থেকে  সারাদেশ ব্যাপী বিএনপির নৈরাজ্য এবং অপপ্রচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় মিছিলটি কয়রা সদরের  বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলিয় কার্যালয়ে এসে মিলিত হয়। মিছিলে ছাত্রলীগের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, জামাত-বি.এন.পি রাজাকার হুশিয়ার সাবধান, লড়াই লড়াই লড়াই চাই লড়াই করে বাঁচতে চাই,  এ ধরনের বিভিন্ন স্লোগানের মাধ্যমে জামাত-বি.এন.পি’র দোষরদের হুশিয়ারী সংকেত দেয়া হয়।
আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির দায়িত্বশীল সকল নেতৃবৃন্দের অংশগ্রহণে প্রায় ৩শ লোকের উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।এসময় বক্তারা বলেন, দেশে আবারও বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। বিজয়ের মাসে তারা একের পর এক অরাজকতা সৃষ্টি করে সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশ পুলিশ বাহিনীর ওপর হামলা ও বোমা ফাটিয়ে পরিস্থিতি ঘোলাটে করার অপচেষ্টা চালাচ্ছে। যা কোনভাবেই কাম্য নয়। এখন থেকে দেশে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের আর ছাড় দেওয়া হবে না। সবাইকে নিয়েই দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের  মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক এ্যাড. কেরামত আলী, উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি এস এম শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন লাভলু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম,অধ্যক্ষ আদ্রিশ আদিত্য মন্ডল, ইউপি চেয়ার ও আওয়ামী নেতা সরদার নুরুল ইসলাম কোম্পানী, আব্দুস সামাদ গাজী, আওয়ামী লীগ নেতা, হারুন অর রশিদ, জিয়াদ আলী, মাস্টার খয়রুল আলম, ননি গোপাল মজুমদার, যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, এ্যাড. আরাফাত হোসেন, মেহেদী হাসান দিদার, আলামিন ইসলাম, ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারন সম্পাদক  আমিনুল হক বাদল, স্বেচ্ছাসেবক লীগ নেতা  জেড এম হুমায়ুন কবির নিউটন প্রমুখ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!