1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
ক‌বি বকুল হক এর তিন‌টি কাব্যের প্রকাশনা উৎসব - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




ক‌বি বকুল হক এর তিন‌টি কাব্যের প্রকাশনা উৎসব

  • প্রকাশিত : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৮১১ বার পঠিত:
  • ‌বেনা‌পোল প্র‌তি‌নি‌ধিঃ
  •  মেয়র লিটন বলেন কবি সাহিত্যিকরা সব সময় নির্লোভ হয়। এরা ভোগে নয় ত্যাগেই শান্তি খোজে। আজ বেনাপোল যে  দুর দুরান্ত থেকে  কবিরা এসেছে তাদের পদচারনায় বেনাপোল ধন্য। আমি এসব কবিদের কাছে আহবান রাখব তারা যেন দেশের প্রতিটি অঞ্চলে যেয়ে এরকম কবিতা ও প্রবন্ধর প্রকশনা উৎসব সহ  নতুন প্রজন্মদের উদ্ভুদ্ধ করতে। আমাদের দেশে নুতন প্রজন্মরা আগের মত আর খাল বিল হাওড় বাওড় জলাশয় দেখে না । প্রকৃতি থেকে তারা অনেক দুরে। তাদের প্রকৃতির সাথে গড়ে তুলতে হবে নিবিড় প্রেম তাহেল লেখার আগ্রহ বাড়বে। বেনাপোল নিত্য হাটে বকুল হকের তিনটি বই প্রকাশনা উৎসবে কথা গুলো বলেন সভাপতি হিসাবে মেয়র লিটন।
  • ‌বেনা‌পো‌লে ক‌বি বকুল হক এর তিন‌টি বই‌য়ের মোড়ক উ‌ন্মো‌চিত হ‌য়ে‌ছে। শুক্রবার রাত ৮ টার সময় বেনা‌পোল নিত্যহা‌টে   বই প্রকাশনার শুভ মোড়ক উ‌ন্মোচন ও ‌কেক কে‌টে ক‌বি সঞ্জীব পু‌রো‌হিত এর আ‌লো‌কিত জীবন নি‌য়ে উৎসব অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি ছি‌লেন ক‌বি হো‌সেন উদ্দীন হো‌সেন।
  • ‌বেনা‌পোল পৌর সভার আ‌য়োজ‌নে অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন বেনা‌পোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন,ক‌বি সঞ্জীব পু‌রো‌হিত,ক‌বি শি‌শির বিন্দু, সাধারন সম্পাদক তীর্যক য‌শোর এর দিপঙ্কর ,তীর্যক য‌শোর এর সহসভাপ‌তি পিন্টু জামান,বা‌চিক শিল্পী ক‌বিনাজমুন নাহার রিনু ও ক‌বি এমদাদুল হক বকুল।
  • ক‌বি এমদাদুল হক এর একক প্রকাশনা অনন্ত নি‌শি ও‌রৌদ্র পরশ। এছাড়া ই‌চ্ছের রংধনু না‌মে আর এক‌টি বই যৌথ ভা‌বে প্রকাশ করা হয়।
  • অনুষ্ঠা‌নের সঞ্চালক ছি‌লেন ড. গোলাম মোস্তফা।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!