1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
কোন রক্ত চক্ষুকে ভয় না পেয়ে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




কোন রক্ত চক্ষুকে ভয় না পেয়ে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে —- মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৫৩৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, কোন সন্ত্রাসী রক্তচক্ষুকে ভয় না পেয়ে নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক যে যেখানে পেয়েছে তার হয়ে আমাদের কাজ করতে হবে। তবে শার্শায় দেখা যাচ্ছে যারা বাংলাদেশ আওয়ামীলীগের ব্যানারে থেকে হৃষ্ঠ পুষ্ঠ হয়ে নৌকার বিপরীতে আজ বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে আওয়ামীলীগ তথা যিনি নৌকা প্রতীক মনোনায়ন দিয়েছেন তাকে অবমাননা করছে। একদিন এসব অশুভ কালো চক্রকে সমুচিত জবাব দেওয়া হবে। বাংলাদেশ আওয়ামীলীগ এমন একটি দল যেখানে কোন ষড়যন্ত্র আর চলবে না সে ব্যবস্থা আগামিতে জননেত্রী নিজেই পদক্ষেপ নিবে। কথাগুলো বললেন ৫ নং পুটখালী ইউনিয়নে বারোপোতা গ্রামে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করার জন্য কর্মী সভায় বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

শনিবার বিকালে পুটখালী ইউনিয়নের বারপোতায় শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযমের সভাপতিত্বে এক কর্মী সভায় প্রধান অতিথি মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ আওয়ামীলীগের মধ্যে যে সব ঘাপটি মেরে থাকা নেতারা মাঠে ময়দানে বিএনপি জামাতের হয়ে কাজ করছে তাদের তালিকা তৈরী হচ্ছে। তারা নৌকার খেয়ে নৌকার প্রতীকে পরিচিত হয়ে সেই নৌকার বিরোধিতা করবে পর্দার আড়ালে থেকে এটা বরদাস্ত করা হবে না। তিনি উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন এই ইউনিয়নে জননেত্রী শেখ হাসিনা গফফার সরদারকে নৌকা উপহার দিয়েছেন। তাই আমাদের সকলকে সেই নৌকাকে বিজয় করার জন্য শুধু নয় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় অর্জন করতে হবে। আপনারা যারা আদি আওয়ামীলীগ পরিবারের তারা কখনো কোন রক্তচক্ষুকে ভয় পাবেন না। আগামি ২৮ তারিখের ভোটে আপনারা পুটখালী ইউনিয়নে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আপনাদের কাঙ্খিত প্রার্থী জননেত্রীর প্রার্থী গফফার সরদারকে ভোট দিয়ে অশুভ শক্তিকে পরাজিত করবেন আমি এই আহবান জানাব।
তিনি আরো বলেন ১৯৭৫ সালে জাতির জনককে স্বপরিবারে যারা হত্যা করেছিল তাদের প্রেতাত্নারা এখনও আছে। আর সেই অশুভ শক্তি কাজ করছে আওয়ামীলীগের ভিতর থেকে জামাত বিএনপি থেকে আসা আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে। মনে রাখবেন বেঈমান কোন দিন বন্ধু হতে পারে না। তাকে যতবার আপনি সুযোগ দিবেন ততবার সে আপনার সাথে বেঈমানি করবে।
এরপর তিনি নৌকা প্রতীকের পক্ষে বারপোতা বাজারে ভোট চাইলেন দলীয় নেতাকর্মীদের নিয়ে।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল গফফার সরদার প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!