1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
করোনা ভাইরাস ও ওমিক্রন সংক্রামণ প্রতিরোধে বেনাপোল বন্দর পরিদর্শন করেন জেলা প্রশাসক তজিমুল ইসলাম খান - Dainikashar Alo
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন

করোনা ভাইরাস ও ওমিক্রন সংক্রামণ প্রতিরোধে বেনাপোল বন্দর পরিদর্শন করেন জেলা প্রশাসক তজিমুল ইসলাম খান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

বেনাপোল প্রতিনিধিঃ
সম্প্রতি ভারতে করোনা ভাইরাস ও ওমিক্রন নামে সংক্রমণ বেড়ে যাওয়ায় বেনাপোল বন্দর পরিদর্শন ও সংপ্তি বৈঠক করেছেন যশোর জেলা প্রশাসক। বৃহস্পতিবার বেলা ৫টার সময় জেলা প্রশাসক মোঃ তজিমুল ইসলাম খান ও যশোর জেলা সিভিল সার্জন আবু সাহিন সহ সরকারী উর্দ্ধতন কর্মকর্তারা বেনাপোল চেকপোষ্ট কাস্টমস ও নোম্যান্সল্যান্ড পরিদর্শন শেষে স্থল বন্দর বেনাপোল এর প্যাচেঞ্জার টার্মিনালে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ নিয়ে বৈঠক করেন।

যশোর জেলা প্রশাসক তজিমুল ইসলাম খান বলেন, বেনাপোল বন্দর রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ন প্রবেশদ্বার। এই পথ দিয়ে পাসপোর্ট যাত্রী যাতায়াত করে। এবং ভারতীয় ট্রাক ড্রাইভাররা প্রবেশ করে। সকলে যেন মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করে। বন্দর এলাকায় দায়িত্বপ্রাপ্ত সরকারী বেসরকারী সকল কর্মকর্তাদের এসব দেখার জন্য তিনি দিকনের্দশনা দেন।

সিভিল সার্জন আবু সাহিন বলেন, ভারত থেকে গত মঙ্গলবার ২ জন করোনা পজিটিভ যাত্রী দেশে ফেরত এসেছে এটা আমাদের কাম্য নয়। যেখানে করোনা পজিটিভ ধরা পড়বে সেখানে আইসোলেশনে থাকার কথা। নইলে এরা জীবানু ছড়াতে ছাড়তে আসবে। ভারতীয় ট্রাক চালক এবং পাসপোর্ট যাত্রীরা যাতে স্বাস্থ্য বিধি মেনে দেশে প্রবেশ করে সে ব্যপারে সতর্কতা অবলম্বন করতে হবে। কোন প্রকার ওমিক্রন এর মত সংক্রমণ যাতে দেশে পাসপোর্ট যাত্রীদের মাধ্যেমে প্রবেশ করতে না পারে সে দিকে গত বছরের মত বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। ভারতের ট্রাক চালকরা যাতে অবাধে বাজারে প্রবেশ করতে না পারে সে দিকেও আমাদের সতর্ক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরান, বেনাপোল বন্দর উপ-পরিচালক মামুন কবির তরফদার, শার্শা সহকারী কমিশনার (ভুমি) রাসনা শারমীন মিথি, বেনাপোল কাস্টমস এর ডেপুটি কমিশনার আব্দুল কাইয়ুম, নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ইউসুফ আলী, বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান, ইমিগ্রেশন ওসি মোঃ রাজু বেনাপোল বিজিবি আইসিপি ক্যাম্পের সুবেদার আশরাফ হোসেন প্রমুখ।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সংক্রান্ত আরও সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!