1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
উল্লাপাড়ায়  প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল দলিল ও ঘরের চাবি। - Dainikasharalo.com
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




উল্লাপাড়ায়  প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল দলিল ও ঘরের চাবি।

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৫২৬ বার পঠিত:

সিরাজগঞ্জঃ মুজিববর্ষে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে -সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় সংসদ সদস্য তানভীর ইমাম -উপজেলার ৩০টি ভূমিহীন ও ওগৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।

রোববার(২০জুন) সকালে উল্লাপাড়া উপজেলায় উক্ত অনুষ্ঠানে – উপজেলার নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদ, সহকারি কমিশনার ভূমি মোহাম্মদ নাহিদ হাসান খান, উপজেলা পরিষদেরভাইস চেয়ারম্যান মনিরুজ্জামানপান্না, রিবলী ইসলাম কবিতা, উপজেলা প্রকল্প বাস্তবায়নকর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলামমোস্তফা, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।
এর আগে প্রধানমন্ত্রী জননেত্রীশেখহাসিনা গণভবন থেকে সারাদেশব্যপী ২য় পর্যায়ে গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান জানান, উপজেলার কালিগঞ্জ, বাঙ্গালা, বড়হর, ও দূর্গানগরে এসব ঘর নির্মাণ করা হয়। ঘরের এসব পরিবারকে ২’শতক করে ভূমিও প্রদান করা হয়েছে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!