1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
ইমিগ্রেশন ওসি আহসান আউট রাজু ইন - Dainikasharalo.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




ইমিগ্রেশন ওসি আহসান আউট রাজু ইন

  • প্রকাশিত : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৬৭১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব বদলী হয়েছেন। তিনি গত ১১/০২/২০২০ সাল থেকে প্রায় এক বছর ৮ মাস বেনাপোল ইমিগ্রেশনে কর্মরত ছিলেন। তিনি করোনাকালীন প্রাকতিক দুর্যোগের সময় অত্যান্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তার স্থলাভিষিক্ত হয়েছেন ইন্সপেক্টর মোহাম্মাদ রাজু আহমেদ।

ইমিগ্রেশন এর বিদায়ী ওসি আহসান হাবিবের কর্মকালীন সময় কেটেছে ব্যাতিক্রম। এর আগে অনেকে এই ইমিগ্রেশনে নানা ধরনের অনিয়মের জন্য সংবাদ শিরোনাম হয়েছেন। তার সময় সকল পাসপোর্ট যাত্রী নিয়মের মধ্যে থেকে যাতায়াত করে স্বাচ্ছন্দবোধ করেছে। বিগত কোন ওসির বিদায় অনুষ্ঠানও হয়নি বেনাপোল ইমিগ্রেশনে। বৃহস্পতিবার বেনাপোল ইমিগ্রেশন এর কর্মরত কর্মকর্তারা ইমিগ্রেশনে তার বিদায় ও নতুন ওসির আগমনে বরন অনুষ্ঠান করেন।

অনুষ্ঠানে বেনাপোল ইমিগ্রেশন এর তদন্ত ওসি মুজিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজা, ইমিগ্রেশন এর সদ্য যোগদান ওসি মোহাম্মাদ রাজু, ওসি তদন্ত মুজিবুর রহমান, বেনাপোল বন্দর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, সাংবাদিক জি এম আশরাফ, মিলন হোসেন, শার্শা জার্নালিষ্ট ্এ্যাসোসিয়েশন এর সভাপতি আজিবর রহমান, সাংবাদিক আশাদুজ্জামান আশা, স্থানীয় সুধিজন সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। এছাড়াও দুরপাল্লার পরিবহন সেক্টরের ম্যানেজার।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!