1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
আমরা নৌকার বিপক্ষে নই।। আমরা গফফার সরদারের বিপক্ষে - চেয়ারম্যান হাদিউজ্জামান - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




আমরা নৌকার বিপক্ষে নই।। আমরা গফফার সরদারের বিপক্ষে —- চেয়ারম্যান হাদিউজ্জামান

  • প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৮১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি:
আমরা নৌকার বিপক্ষে নই। আমরা সাবেক চেয়ারম্যান গফফার সরদারের বিপক্ষে। এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম আমি । আমি কোন বিরোধিতা না করে নির্বাচন না করে ছেড়ে দিয়েছি। আমার স্থলাভিষিক্ত হোক সদ্য পুটখালী ইউনিয়নের তরুন নেতা নাসির উদ্দিন। আমি পুটখালী ইউনিয়ন পরিষদ এর চেয়ারে নাসিরকে যেদিন বসা দেখব সেদিন সবচেয়ে বেশী খুশি হবো। আমরা সন্ত্রাসে বিশ্বাসী নই। আমরা কোন অপরাজনীতিকে প্রশ্রয় দিতে রাজি নই। যারা এর আগে সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত হয়েছে আমরা শুধু তারই বিপক্ষে। আমরা নৌকার বিপক্ষে নই। কথাগুলো বললেন পুটখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাদিউজ্জামান ।

বৃহস্পতিবার বিকালে পুটখালী হাইস্কুল মাঠে বিরাট এক জনসভায় ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে চেয়ারম্যান হাদিউজ্জামান তার ত্যাগের কথা বলেন। সে বলেন আজ আমি আবারও নির্বাচন করতে পারতাম। কিন্ত করি নাই। পুটখালী ইউনিয়ন বাসি নাসির উদ্দিনকে চেয়েছে। তাকে আমরা সমর্থন ও করেছি। সকলে একই কাতারে বসে নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এসময় তিনি বলেন, কেউ যদি মস্তান নিয়ে খেলা করেন তবে আমরা ও ছাড় দিব না। আমরা চাই শান্তিপূর্ন ভাবে নির্বাচন হোক। আমার নেতা যশোর শার্শা-১ আসনের এমপি শেখ আফিল উদ্দিন যে ভাবে আমাদের কাজ করতে বলবে আমরা সকলে সে ভাবে কাজ করব।
এসয় আরো উপস্থিত ছিলেন পুটথালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, জয়েন্ট সেক্রেটারী আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, আলাউদ্দিন আলা প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!