1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
আমদানিকৃত পণ্যে ঘোষনা বহির্ভূত পণ্য পাওয়ায় স্বদেশ ট্রেডিং এর সিএন্ডএফ লাইসেন্স সাসপেন্ড - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




আমদানিকৃত পণ্যে ঘোষনা বহির্ভূত পণ্য পাওয়ায় স্বদেশ ট্রেডিং এর সিএন্ডএফ লাইসেন্স সাসপেন্ড

  • প্রকাশিত : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৪৮৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি :
মিথ্যা ঘোষনা দিয়ে ভারত থেকে আমদানি করে আনা ক্যাপসিকেমের কার্টুনের মধ্যে বিপুল পরিমান থ্রি-পিচ, শিসা (মাদক) ও ভারতীয় যৌন উত্তেজক ওষুধ আটক করেছে বেনাপোল কাস্টমস কর্তপ। এ ঘটনায় সোমবার সকালে স্বদেশ ট্রেডিং এজেন্সী নামে বেনাপোলের একটি সিএন্ডএফ লাইসেন্স সাময়িক বাতিল করেছেন বেনাপোল কাস্টমস কর্তৃপ।
বেনাপোল কাস্টম হাউসের যুগ্ন কমিশনার আব্দুল রশিদ মিয়া স্বারিত এক পত্রের মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় বেনাপোল স্থলবন্দরের ৩১ নং কাঁচামালের ইয়ার্ড থেকে ভারতীয় (ডাব্লিউ-বি-১১-সি-৩৭৮৯) নং ট্রাক থেকে ক্যাাপসিকেমের চালানটি আটক করা হয়। আমদানিকৃত পণ্যে ৪৯২৭ কেজি ক্যাাপসিকেম ঘোষনা ছিল।
গোপন সংবাদের কথা আমলে নিয়ে পণ্য চালানটি বেনাপোল কাস্টমসের (আইআরএম) বিশেষ পরীন টিম দ্বারা পরীন করা হয়। পণ্য চালানটি শতভাগ কায়িক পরীন করে ক্যাপসিকেমের কার্টুনের ভিতর ঘোষনা বহির্ভুত ১০৫০ পিচ অতি উন্নত মানের থ্রিপিচ, ২৪০ কেজি শিসা জাতীয় মাদক, ২০ কেজি যৌন উত্তেজক ওষুধ, ১০০ কেজি স্কিন ক্রিম ও ৫০ কেজি হোমিওপ্যাথি ওষুধ আটক করা হয়। আটককৃত মালামাল গুলো ঘোষনা বহির্ভূত হওয়ায় বাজেয়াপ্ত করা হয়েছে এবং স্বদেশ ট্রেডিং এজেন্সী নামে সিএন্ডএফ লাইসেন্স সাময়িক বাতিল করা হয়েছে। এ পণ্য চালানে কয়েক ল টাকার রাজস্ব ফাঁকি দেয়ার অপচেষ্টা করা হচ্ছিল বলে জানান কাস্টমসের এ কর্মকর্তা।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!