1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
আবারও শার্শার পাইলট স্কুলে শিক্ষকের বিরুদ্ধে খোয়া চুরির অভিযোগ - Dainikasharalo.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




আবারও শার্শার পাইলট স্কুলে শিক্ষকের বিরুদ্ধে খোয়া চুরির অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫৬ বার পঠিত:
rom: Anisur Rohman Date: Thu, Sep 2, 2021 at 6:53 PM Subject: আবারও শার্শার পাইলট স্কুলে শিক্ষকের বিরুদ্ধে খোয়া চুরির অভিযোগ To: protidinerkatha , Sangbad Protidin , The Daily Sattyapath , Cc: , Cc: , , Md. jamal Hossain

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার পাইলাট স্কুলের প্রধান শিক্ষকের শহিদুল ইসলামের বিরুদ্ধে আবারও স্কুলের খোয়া চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। তিনি খোয়া ভ্যান বোঝাই করে নিয়ে যাওয়ার সময় হাতে নাতে ধরা পড়েছে স্থানীয়দের হাতে। অনিয়ম দুর্নীতি চুরি যেন এই শিক্ষক এর পিছু ছাড়ছে না। এর আগে তিনি শার্শা উপজেলা নির্বাহী অফিসার এর রুম থেকে ঝাড়ুদারের মোবাইল চুরি, ঠিকাদরের বাঁশ চুরি করে রিতীমত অভিভাবক ও সচেতন মহলে হৈ চৈ ফেলে দেয়। ২০১৫ সালে এস এসসি পরীক্ষা কেন্দ্র সচিবের দায়িত্ব অবহেলার কারনে ভ্রাম্যমান আদলত তাকে ১৫ দিন জেল হাজতে পাঠায়। উপজেলা শিক্ষক সমিতির প্রশ্নপত্র ক্রয় বাবদ ৪২ হাজার টাকা সমিতিকে না দিয়ে আত্নসাৎ করে।
বৃহস্পতিবার স্কুলের মেরামতের খোয়া তিনি কয়েকটি বস্তাভরে নিজ বাড়ি নেওয়ার পথে অভিভাবকদের কাছে ধরা পড়ে। এরপর খোয়া সহ তাকে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে নিয়ে আসলে খোয়া বোঝাই ভ্যানটি জব্দ করে। এ বিষয় নির্বাহী অফিসার উপস্থিত অন্যান্য শিক্ষক ও সাংবাদিকদের একটি লিখিত অভিযোগ দিতে বলেন।
এ বিষয়টি শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন একটি চক্র দীর্ঘ দিন যাবৎ তাকে ষড়যন্ত্রে ফেলে হেয় করার চেষ্টা করছে। চক্রটি কে বা কারা জানতে চাইলে তিনি কোন উত্তর দেন না। তিনি বলেন আামি খোয়া একজন জনপ্রতিনিধির নিকট থেকে কিনেছি তার ভাউচার আছে। ভাউচার দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেন নাই।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!