1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশের অপ্রতিরোধ্য পদযাত্রায় বেনাপোলে নানা আয়োজনে আজ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বিজয় দিবসের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন - Dainikashar Alo
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশের অপ্রতিরোধ্য পদযাত্রায় বেনাপোলে নানা আয়োজনে আজ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বিজয় দিবসের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

বেনাপোল প্রতিনিধিঃ
নানা কর্মসুচীর মধ্যে দিয়ে বেনাপোলে মহান বিজয় দিবসের লাল সবুজের মহোৎসব ৫০ বছর উদযাপন করা হয়েছে। যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের নেতৃত্বে বর্নাঢ্য র‌্যালি, বিজয় স্তম্ভে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, বিজয়ের মনোজ্ঞ
ডিসপ্লে, কবিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার সময় বেনাপোল ফুটবল মাঠ থেকে সকল শ্রেনী পেশার মানুষ ও স্কুল কলেজের ছাত্রছাত্রীরা মেয়র লিটনের নেতৃত্বে বণ্যার্ঢ্য র‌্যালি নিয়ে পৌর সভার কাগজপুকুর বিজয় স্তম্ভে বিনম্্র শ্রদ্ধায় পুস্প স্তবক অর্পন করেন। পুস্প স্তবক অর্পণ করেন, বেনাপোর পৌর সভা, বাংলাদেশ আওয়ামীলীগ শার্শা উপজেলা শাখা, ্শার্শা উপজেলা পরিষদ, বেনাপোল পৌর আওয়ামীলীগ, বেনাপোল পৌর যুবলীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, বেনাপোল মরিয়াম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক ও শিার্থীরা।

পুস্পস্তবক শেষে বেলা সাড়ে ৯ টার সময় বেনাপোল পৌর ফুলবল মাঠে এক সংপ্তি বক্তব্য মেয়র আশরাফুল আলম লিটন বলেন, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের জন্য আজীবন সংগ্রাম করে যাওয়া মানুষটির নাম বঙ্গবন্ধৃ শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ ৫০ বছর পুর্ণ হলো। আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশের অপ্রতিরোধ্য পদযাত্রায় বেনাপোলে নানা আয়োজনে আজ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বিজয় দিবসের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হলো।

মেয়র লিটন আরো বলেন যারা এদেশের জন্য, মুক্তির জন্য সংগ্রম করে রক্ত দিয়ে গেছেন, যে মানুষগুলো আমাদের লাল সবুজের পতাকা দিয়ে গেছেন সে মানুষের সন্মান মর্যদার জন্য আজ আমরা স্মরন করব। আমাদের মুক্তির জন্য ভারতেরও ২০ হাজার সৈনিক জীবন দিয়েছে তাদের প্রতিও আমরা কৃতজ্ঞতা জানাই। আমরা আজকে হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক শেখ মুজিবর রহমান এর সেইু উল্লেখ ২েযাগ্য কর্মকান্ড তার জীবন যৌবনের বিনিময়ে আমরা যে দেশে স্বাধীন ভাবে চলাফেরা করছি আমরা যে মুক্তভাবে অক্্িরজেন নিতে পারছি সেই মহান মানুষটিকে স্মরন করব। যারা রক্ত দিয়ে জীবন দিয়ে এদেশ স্বাধীন করেছে জীবনের বিনিময়ে ত্যাগ স্বীকার করে এই দেশকে আলাদা ভুখন্ড উপহার দিয়েছে আমরা তাদের প্রতি বিনম্র শ্রদ্ধায় মাথা অবনত করব। আমাদের প্রিয় মুক্তিযোদ্ধা বাবাজীদের অনেক কষ্ট করে জীবিকা নির্বাহ করতে হয়েছে। তাদের বিভিন্ন ভাবে অপমান অপদস্ত করা হয়েছে। পৃথিবীর বহু জাতি এখনো পরাধীনতার শৃঙ্খলা বন্দী। কিন্তু জাতির জনক শেখ মুজিবুর রহমান এর আহবানে এদেশকে যারা স্বাধীন করেছে তাদের প্রতি আমরা গভীর শ্রদ্ধা জ্ঞাপন করব। আজ প্রধান মন্্রী শেখ হাসিনা ৫০ বছর উপলে শপথ গ্রহন করাবে বিকাল ৪ টার সময় একযোগে সারা বাংলাদেশে। আমরা সকলে শপথ পাঠ অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথ পাঠ করব।
এরপর বেলা ১১ টার সময় বিজয়ের ৫০ বছর এর অনুষ্টানে লাল সবুজের মহোৎসব এর অনুষ্ঠানে বেনাপোল ঐতিহ্যবাহী নারী শিার এক মাত্র প্রতিষ্ঠান মরিয়াম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিার্থীরা মৌনাঙ্গ ডিসপ্লে উপস্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আাওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা দপ্তর সম্পাদক আজিবর রহমান, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পৌর কাউন্সিলর রাশেদ আলী, মিজানুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ,যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সহসভাপতি এমদাদুল হক বকুল,বেনাপোল পৌর আওয়ামীলীগের ৯ ণং ওয়ার্ড এর সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, কার্যকরি সদস্য জাকির হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক জাকির হােসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল , বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান তনি প্রমুখ।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সংক্রান্ত আরও সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!