1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
অসহায় বন্ধুদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিল এসএস সি ২০০০ ব্যাচ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




অসহায় বন্ধুদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিল এসএস সি ২০০০ ব্যাচ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৫২ বার পঠিত:
অসহায় বন্ধুদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিল এসএস সি ২০০০ ব্যাচ

মোস্তাফিজুর রহমান রুবেল বেনাপোল প্রতিনিধি:
বন্ধুত্বের রং চিরসবুজ চির আর চির সবুজ নামে সংগঠনটি মিশে আছে বেনাপোল হাইস্কুলের এসএসসি ২০০০ সালের ব্যাচ। করোনাকালীন এই মহামারীর দুর্যোগের সময়, অসহায় ওই ব্যাচের ১৪ জন বন্ধুদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন একই ব্যাচের অন্যান্য বন্ধুরা।
বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ২০০০ সালের চীরসবুজ নামে সংগঠনটি মাঝে মধ্যে দুস্থ অসহায়দের মাজে খাদ্য সহযোগিতা দিয়ে ইতিমধ্যে সুনাম অর্জন করেছেন। গত ৮ আগষ্ট ওই ব্যাচের পিছিয়ে পড়া ১৪ জনকে এই করোনা মহামারির মধ্যে কাজ না থাকায় খাদ্য সহায়তা দিয়েছে।
এসময় উপস্থিত ছিলেন চিরসবুজ সংগঠনের উপদেষ্টা ডাঃমনিরুজ্জামান তুষার, শাহানুর ওয়াহীদ শাওন, আব্দুল্লাহ আল মামুন, সালাউদ্দিন , হযরত আলী,জিল্লুর রহমান শিমুল, সভাপতি সাইফুর রহমান হিরণ ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ওয়াসীম, কামাল হোসেন, মনিরুজ্জামান শিমুল, জিকো, বাদশা, নূর হোসেন,,সোহাগ হোসেন, ইকরামুল কবির কিতাব, আলী কদর,, মিন্টু রহমান, মোস্তাফিজুর রহমান রুবেল সাংবাদিক, তাহাজ্জউদ্দিন এনামুল,ও নজরুল ইসলাম।

উপহার সামগ্রী বন্ধুদের মাঝে বিতরণের সময় সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বলেন শুধু উপহার সামগ্রীর দিয়েই বন্ধুদের সন্তুষ্ট করলে হবে না, আমাদের এসএসসি ২০০০ সালের ব্যাচ এর মধ্যে যদি কোন বন্ধু বা বান্ধবী তাদের পরিবারের কেউ অসুস্থ হয়, আমাদেরকে জানালে আমরা যতটুকু পারি তাদেরকে সহযোগিতা করবো। যতদিন বেঁচে থাকব এভাবেই বন্ধুদের মাঝে হাত বাড়িয়ে দেব । আরো বলেন পরস্পর সকলের সাথে বন্ধুত্ব বজায় রেখে চলতে পারি।মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া কামনাই করি। সাংবাদিক মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে বলেন, শুধু বন্ধু নয় আমরা বেনাপোলের অসহায় মানুষের মাঝেও সহায়তার হাত বাড়িয়ে দেব। ইতিমধ্যেই নারায়ণ পুর গ্রামের বোমায় চোখ হারানো অসহায় আমিরুল ইসলামকে কিছু উপহার সামগ্রী তার বাড়িতে পৌঁছে দেয়া হয়। তার পরিবারকে সান্ত্বনা দিয়ে বলা হয় চিকিৎসার জন্য যদি কোন টাকার প্রয়োজন হয় তাহলে আমাদের কাছে যোগাযোগ রাখবে আমরা যতটুকু পারি সহযোগিতা করবো। এভাবেই যতদিন বেঁচে থাকব অসহায় ও বন্ধু বা মানুষের মাঝে হাত বাড়িয়ে দিতে পারি মহান আল্লাহ পাকের কাছে এই দোয়া কামনা করি আমিন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com