লোহাগড়ায় ভিজিএফের ১২০ বস্তা চাল উদ্ধার \ নানা গুঞ্জন

লোহাগড়ায় ভিজিএফের ১২০ বস্তা চাল উদ্ধার \ নানা গুঞ্জন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় ভিজিএফ এর ১২০ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দু’জন ভটভটি চালক ও একজন কুলির সরদারকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এ দিকে, চাল উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে লোহাগড়ায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও চাল ব্যবসায়ীদের মধ্যে নানামুখি গুঞ্জনের সৃষ্টি হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে লোহাগড়া থানার এসআই আবু বক্কর ও এএসআই তুহিন এর নেতৃত্বে একদল পুলিশ লোহাগড়া-নড়াইল সড়কের লক্ষ্মীপাশা টেলিফোন এক্সচেঞ্জের সামনে থেকে দু’টি ভটভটি বোঝাই ১২০ বস্তা চাল উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় ভটভটি চালক কামরুল (৩৫) ও রিয়াজ উদ্দিন শিকদারকে (২৫) আটক করা হয়। পরে এ ঘটনায় লোহাগড়া খাদ্য গুদামের কুলির সরদার জগন্নাথ কর্মকারকে (৫৭) আটক করা হয়। রাতে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র ও সহকারী কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেন লোহাগড়া থানায় এসে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করেন এবং চাল উদ্ধারের বিষয়ে সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের সাথে কথা বলেন। লোহাগড়া থানার এসআই আবু বক্কর গণ মাধ্যমকর্মীদের বলেন, এ ঘটনায় লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে। তিনি আরও বলেন, ২০১৯ সালের জুন মাসের নিদের্শনা অনুযায়ি সরকারি চাল উদ্ধার বা আত্মসাতের ঘটনায় দুদক (দুর্নীতি দমন কমিশন) তদন্ত সাপেক্ষে মামলা দায়ের করার এখতিয়ার রয়েছে। এ দিকে, চাল উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে লোহাগড়ায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও চাল ব্যবসায়ীদের মধ্যে নানামুখি গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions