লোহাগড়ায় পৌরসভার কর্মচারী ও ব্র্যাকের ম্যানেজার ইয়াবাসহ আটক

লোহাগড়ায় পৌরসভার কর্মচারী ও ব্র্যাকের ম্যানেজার ইয়াবাসহ আটক

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া পৌরসভার কর্মচারী ও ব্র্যাকের ম্যানেজার ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে শুক্রবার (৯ আগস্ট) দিবাগত গভীর রাতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও মো. আতিকুজ্জামানের নেতৃত্বে একদল পুুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের লক্ষ্মীপাশা গ্রামের সোহেল শেখের বাসা বাড়ির নিজ তলা থেকে লোহাগড়া পৌরসভার কর্মচারী সৈয়দ আব্দুল্লাহ (৩৫) ও উপজেলার মানিকগঞ্জ ব্র্যাক আঞ্চলিক শাখার ম্যানেজার মো. কামাল হোসেন (৩৮) কে ৫০ পিচ ইয়াবাসহ আটক করে। আটক সৈয়দ আব্দুল্লাহ লক্ষ্মীপাশা গ্রামের মৃত সৈয়দ সাহাদৎ আলী ওরফে শাহ মীরের ছেলে এবং মো. কামাল হোসেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার শেখ পাড়া ত্রিমোহল রোডের মৃত দরবেশ শেখের ছেলে। আটককৃতরা দীর্ঘদিন ধরে চাকুরীর আড়ালে ইয়াবা কিনা বেচা করে আসছিল। এ ঘটনায় লোহাগড়া থানারর এস আই আতিকুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এস আই মিল্টন কুমার দেবদাস জানান, ‘দুই জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions