কাশ্মীরে গণহত্যার প্রতিবাদে বিরামপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

কাশ্মীরে গণহত্যার প্রতিবাদে বিরামপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নূরে আলম সিদ্দিকী নূর,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
ভারতে কাশ্মীরে মুসলমানদের উপর বর্বর নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে
দিনাজপুরের বিরামপুর পৌর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে কাশ্মীরি সংহতি পরিষদ।

শুক্রবার জুমা’র নামাজের পর বিরামপুর প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে উপজেলার পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কে কাশ্মীর সংহতি পরিষদ বিরামপুর উপজেলা শাখার উদ্যোগে ও সাইদুল ইসলাম সৈকতের নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়। এ প্রতিবাদ মিছিলে বিরামপুর উপজেলার শাখার কর্মী-সমর্থকসহ পার্শ্ববর্তী উপজেলা থেকে অনেক সমর্থক অংশগ্রহণ করেন। মিছিল শেষে শহরের ট্রাফিকমোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা, ভারতের কাশ্মীরে মুসলানদের উপর মোদী সরকারের নিপীড়ন-নির্যাতন ও গণহত্যার তীব্র নিন্দা জানান এবং অনতিবিলম্বে কাশ্মীরে এই গণহত্যা বন্ধে মোদী সরকারের প্রতি হুশিয়ার জানানো হয়। এছাড়া, কাশ্মীরে সংগঠিত এ সংঘাতের সূত্র ধরে বাংলাদেশে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য বাংলাদেশের সরকারের সতর্ক থাকতে আহ্বান জানানো হয়।
এ সময় ডা. রাকিবু্ল ইসলাম, মো. হাদিসুর রহমান, মো. ছবিরুল ইসলাম, আহাসান কাবিল, মো. জাকির হোসেন, নূর মোহাম্মদ অন্তর, মো. মিনারুল ইসলাম, মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions