সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন ঠাকুরগাঁওয়ে ‘ভূল্লী’ থানা অনুমোদন এলাকাবাসীর আনন্দ মিছিল ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির  মৃত্যু মহাত্মা গান্ধী স্মৃতি পুরস্কারে ভূষিত হওয়ায় ঠাকুরগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা  বেনাপোলে ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদকের বাড়ি বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী সিরাজগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক ২ ঠাকুরগাঁওয়ে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত  ঝিনাইদহে হাতুড়ে ডাক্তার দিয়ে চলে ক্লিনিকের ব্যবসা অপরাধ ট্রাইব্যুনাল আদালতের মামলায় হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান ও আ’লীগ সভাপতিসহ গ্রেফতার ২ ঝিনাইদহে মসজিদের ইমাম ও খতীবদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়
তাহসানকে বিয়ের সিদ্ধান্ত নিলেন তানজিন তিশা

তাহসানকে বিয়ের সিদ্ধান্ত নিলেন তানজিন তিশা

আসছে ঈদুল-আজহা উপলক্ষে নির্মিত ‘শেষ বিকেল’ শিরোনামের নাটকে অভিনয় করলেন তাহসান খান ও তানজিন তিশা। এ জুটিকে নিয়ে নাটক নির্মাণ করেছেন পরিচালক তপু খান। মাসুদ উল হাসানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছন রশিদুর রহমান।

নাটকটির গল্পে দেখা যাবে, ব্যাচেলর জীবনে রান্না আর ডাক্তারি পেশা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে ফারহানের। ইউটিউব টিউটোরিয়াল দেখে রান্না করে ফারহান। রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে ইউটিউব টিউটোরিয়াল বানানো মোনা নামের মেয়েটার প্রতি ফারহানের একটা দুর্বলতা সৃষ্টি হয়। একদিন হঠাৎ করেই ভুল বোঝাবুঝিতে ইউটিউব টিউটোরিয়াল বানানো সেই মোনার সঙ্গে ফারহানের দেখা হয়ে যাবে ভাবতেই পারেনি ফারহান।

মোনা শখের বসেই বিভিন্ন রেসিপি নিয়ে টিউটোরিয়াল তৈরি, ফটোগ্রাফি করেন। একবার পত্রিকাতে ফারহানকে নিয়ে রিপোর্ট করেছিলেন, কিন্তু তার করা একমাত্র নিউজটা ছিল ভুল। ফারহান এবং মোনার সেই থেকেই পরিচয়। তারপর ভালো লাগা এবং ভালোবাসার সৃষ্টি। দুই জনেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়! এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শেষ বিকেল’।

নাটকটিতে ফারহান চরিত্রে অভিনয় করেছে তাহসান খান ও মোনা চরিত্রে তানজিন তিশা। এছাড়া অভিনয় করেছেন মাজনুন মিজান ও শাকিল আহমেদ, ইভান সাইরসহ আরো অনেকে।

নাটকটির প্রসঙ্গে তাহসান বলেন, বেশ ভিন্নধর্মী গল্পের একটি নাটক। আমি ও তিশা বেশ উপভোগ করে নাটকটিতে কাজ করেছি। আশা করছি ভালো লাগবে সবার।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। এরপর এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions