সংবাদ শিরোনাম :
যারা শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যাৎ প্রজম্মের জন্য একটি সুখী সমৃদ্ধি বাংলাদেশ উপহার দিয়েছে তাদের প্রতি জানাই হাজারো সালম —– মেয়র আশরাফুল আলম লিটন নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বাঙ্গালী জাতির কাছে গর্বের মাস ডিসেম্বরঃ মুজিব বর্ষে পৌরসভার আরো ৮টি ওয়ার্ডে স্কুল স্থাপন হবে — মেয়র লিটন বিজয় দিবসে শার্শায় গরিব দুঃস্থদের জন্য ‘ফ্রি মেডিকেল ক্যাম্পের’ আয়োজন বেনাপোলে ৯২ লাখ টাকার ১৮ টি স্বর্নের বার উদ্ধার সারাদেশে সাংবাদিক নিয়োগ তথ্যপ্রযুক্তি জ্ঞান অর্জনের মাধ্যমে নতুন প্রজন্মকে আধুনিক বাংলাদেশের নির্মাতা হিসাবে গড়ে তুলতে হবে—– মেয়র আশরাফুল আলম লিটন যে কারো হাতে ছুরি কাচি তুলে দিয়ে যেমন অপারেশন হয়না, তেমনি যে কারো হাতে কলম বুম তুলে দিয়ে সাংবাদিক বানানো যায় না ডিমলা রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত যশোরের শার্শার কদম বিলে অতিথি পাখির মেলা
সুপার শপ থেকে বের হওয়ার সময় ‘কিডন্যাপড’ তিশা!

সুপার শপ থেকে বের হওয়ার সময় ‘কিডন্যাপড’ তিশা!

কিডন্যাপড’ শিরোনামের একটি নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা এবং ইরফান সাজ্জাদ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শাহনেওয়াজ রিপন। নাটকটির দৃশ্যে দেখা যাবে তিশা ‘কিডন্যাপড’ হয়েছেন। তাকে ‘কিডন্যাপড’ করেছেন অভিনেতা ইফরান সাজ্জাদ।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, সুপার শপ থেকে বের হয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিশা। কিছুক্ষণের মধ্যে একটি ছোট গাড়ি এসে তুলে নিয়ে যায় তাকে। গাড়িতে বসার পরপরই ঘুমিয়ে পড়ে সে। একসময় ঘুম ভাঙার পর চারপাশে তাকিয়ে চমকে ওঠে তিশা।

এই অচেনা বাসায় কি করে এলো সে! সাজানো গোছানো ফ্ল্যাট। সুনসান নীরবতা। এ ঘর ও ঘর পেরিয়ে ডাইনিং রুমে গিয়ে দেখেন অভিনেতা ইরফান সাজ্জাদ ল্যাপটপ নিয়ে বসে আছে। জানতে চায় এখানে কেন সে?  এমন সময় সাজ্জাদ খুব নির্বিকারভাবে বলে, তাকে কিডন্যাপ করা হয়েছে। এমন ঘটনা নিয়েই এগিয়েছে ‘কিডন্যাপড’ নাটকের দৃশ্য।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘কিডন্যাপড’ নাটকটি ঈদের দিন রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনের পর্দায় প্রচারিত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions