সংবাদ শিরোনাম :
যারা শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যাৎ প্রজম্মের জন্য একটি সুখী সমৃদ্ধি বাংলাদেশ উপহার দিয়েছে তাদের প্রতি জানাই হাজারো সালম —– মেয়র আশরাফুল আলম লিটন নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বাঙ্গালী জাতির কাছে গর্বের মাস ডিসেম্বরঃ মুজিব বর্ষে পৌরসভার আরো ৮টি ওয়ার্ডে স্কুল স্থাপন হবে — মেয়র লিটন বিজয় দিবসে শার্শায় গরিব দুঃস্থদের জন্য ‘ফ্রি মেডিকেল ক্যাম্পের’ আয়োজন বেনাপোলে ৯২ লাখ টাকার ১৮ টি স্বর্নের বার উদ্ধার সারাদেশে সাংবাদিক নিয়োগ তথ্যপ্রযুক্তি জ্ঞান অর্জনের মাধ্যমে নতুন প্রজন্মকে আধুনিক বাংলাদেশের নির্মাতা হিসাবে গড়ে তুলতে হবে—– মেয়র আশরাফুল আলম লিটন যে কারো হাতে ছুরি কাচি তুলে দিয়ে যেমন অপারেশন হয়না, তেমনি যে কারো হাতে কলম বুম তুলে দিয়ে সাংবাদিক বানানো যায় না ডিমলা রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত যশোরের শার্শার কদম বিলে অতিথি পাখির মেলা
চঞ্চলরা ইতিহাস হন স্বার্থপররা নন : মোমিন মেহেদী

চঞ্চলরা ইতিহাস হন স্বার্থপররা নন : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী প্রেসিডিয়াম মেম্বার চঞ্চল মেহমুদ কাশেমকে দেখতে গিয়ে বলেছেন, যুগে যুগে চঞ্চলরা ইতিহাস হন, স্বার্থপররা নন। যারা দেশকে, দেশের মানুষকে ভালোবেসে সকল সময় নিবেদিত থাকেন, তারা বিজয়ী হন। নিজের কথা না ভেবে, বাংলাদেশকে-বাংলাদেশের মানুষকে ভালোবেসে সকল সময় কাজ করেন, ভাবেন এই চঞ্চল মেহমুদ কাশেমদের মত অবিরত সাহসী-স্বার্থহীন মানুষেরা; অন্যদিকে ক্রমশ শেষ হয়ে যায় অন্যায়-অপরাধের আস্ফালন।
৪ আগস্ট গাজীপুরে Urinary tract- এর টিউমার অপারেশনের পর রেস্টে থাকা কলামিস্ট চঞ্চলকে দেখতে গিয়ে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, জাতীয় মহিলাধারার সহ-সভাপতি মমতাজ মেহমুদ, জাতীয় শিক্ষাধারার সদস্য আনন্দ মেহমুদ, অনন্যা মেহমুদ, মিলি আক্তার প্রমুখ।
এসময় মোমিন মেহেদী নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার ও জাতীয় সাংস্কৃতিকধারার সভাপতি চঞ্চল মেহমুদ কাশেম-এর সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং আগামী ২৭ সেপ্টেম্বরে জাতীয় সাংস্কৃতিকধারার জাতীয় সম্মিলন বাস্তবায়নে নিদের্শনা গ্রহণ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions