সংবাদ শিরোনাম :
যারা শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যাৎ প্রজম্মের জন্য একটি সুখী সমৃদ্ধি বাংলাদেশ উপহার দিয়েছে তাদের প্রতি জানাই হাজারো সালম —– মেয়র আশরাফুল আলম লিটন নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বাঙ্গালী জাতির কাছে গর্বের মাস ডিসেম্বরঃ মুজিব বর্ষে পৌরসভার আরো ৮টি ওয়ার্ডে স্কুল স্থাপন হবে — মেয়র লিটন বিজয় দিবসে শার্শায় গরিব দুঃস্থদের জন্য ‘ফ্রি মেডিকেল ক্যাম্পের’ আয়োজন বেনাপোলে ৯২ লাখ টাকার ১৮ টি স্বর্নের বার উদ্ধার সারাদেশে সাংবাদিক নিয়োগ তথ্যপ্রযুক্তি জ্ঞান অর্জনের মাধ্যমে নতুন প্রজন্মকে আধুনিক বাংলাদেশের নির্মাতা হিসাবে গড়ে তুলতে হবে—– মেয়র আশরাফুল আলম লিটন যে কারো হাতে ছুরি কাচি তুলে দিয়ে যেমন অপারেশন হয়না, তেমনি যে কারো হাতে কলম বুম তুলে দিয়ে সাংবাদিক বানানো যায় না ডিমলা রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত যশোরের শার্শার কদম বিলে অতিথি পাখির মেলা
ছাত্র সংসদ নির্বাচনের ওপর রাষ্ট্রপতির গুরুত্বারোপ

ছাত্র সংসদ নির্বাচনের ওপর রাষ্ট্রপতির গুরুত্বারোপ

ডেস্ক রিপোর্ট

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামী দিনে দক্ষ এবং যোগ্য নেতৃত্ব তৈরীর জন্য ঢাকসুর (ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ) মত দেশের সব ছাত্র সংসদের নির্বাচনের ওপর গুরুত্বারোপ করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আশা প্রকাশ করেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ কথা জানান।

এ সময় উপাচার্য রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়ের আচার্যের কাছে বিশ্ববিদ্যালয়ের সার্বিক একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম তুলে ধরেন।

বৈঠকে উপাচার্য রাষ্ট্রপতিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৯৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি সম্পর্কে অবহিত করেন।

তিনি রাষ্ট্রপতিকে জানান, এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর মূল ‘থিম’ হচ্ছে ‘মানসম্পন্ন শিক্ষা: প্রতিবন্ধকতা ও সমাধান’। পাশাপাশি তিনি এ বছর ডিসেম্বরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তনের সার্বিক প্রস্তুতি সম্পর্কেও রাষ্ট্রপতিকে অবহিত করেন।

এছাড়া আগামী ২০২১ সালে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপনে দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয়েল প্রস্তুতি সম্পর্কেও অবহিত করেন।

রাষ্ট্রপতি এ সময় সুষ্ঠুভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের আয়োজন করায় এবং আগামী দিনে যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে দেশের সব কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ছাত্র সংসদ নির্বাচনের আয়োজন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions