সংবাদ শিরোনাম :
অবৈধ ভাবে বালি উত্তলনের জন্য ৫০ হাজার টাকা জরিমানা অর্থ অভাবে চিকিৎসা হচ্ছে না বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুবলের গোকিপার বনির করোনার ভয়ে বৃদ্ধকে ফেলে দিল ছেলেরা জঙ্গলে কালিয়ায় ৬ মাসেও মিলছে না পল্লী বিদ্যুতের সংযোগ, ভৌতিক বিলে গ্রাহক হয়রানির অভিযোগ ডিমলা ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ অফিস উদ্বোধন জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাইয়ের মৃত্যু বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল এর বদলী মহুয়ার পিতা-মাতার প্রতারনার ফাঁদে স্বপ্ন ভাঙ্গলো প্রেমিক শামিনুরের ঠাকুরগাঁওয়ে গ্রাম গন্জে বাজারে করোনাভাইরাস সচেতনতায় প্রশাসনিক হস্তক্ষেপ জরুরি  কেশবপুরে এক বৃদ্ধের বিষপানে আত্মহত্যা
লংকা বিজয়ে এগিয়ে প্রোটিয়ারা

লংকা বিজয়ে এগিয়ে প্রোটিয়ারা

ডেস্ক রিপোর্টঃ

আবারও গেল লংকানদের উইকেট, এ নিয়ে পাঁচটা।  এবার গেলেনে কুশাল মেন্ডিস । আজ নিজেদের টিকে থাকার দিনে প্রোটিয়া বোলারদের একের পর এক আঘাতে যেন কোমর সোজা করে দাঁড়াতেই পারছেন না লংকান ব্যাটসম্যানরা।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ শেষ হয়ে গেছে আগেই। তাদের নিয়মরক্ষার ম্যাচ হলেও শ্রীলংকার জন্য আজ টিকে থাকার লড়াই। এদিকে দক্ষিণ আফ্রিকার জন্য আজকের লড়াই আবার মর্যাদা রক্ষারও।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লংকানদের সংগ্রহ ৩৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৪ রান।

এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস। চেস্টার-লি-স্ট্রিটে প্রোটিয়াদের বিপক্ষে আশা বাঁচিয়ে রাখার লড়াইয়ে আজ মুখোমুখি শ্রীলংকা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়।

রাবাদার প্রথম বলেই রানের খাতা খোলার আগে আউট হন করুনারত্নে।  এরপর ৬৭ রানের জুটি গড়েন আভিস্কা ও কুশল পেরেরা।

তবে এরপরই জোড়া আঘাত হানেন দক্ষিণ আফ্রিকান পেসার ডুয়েন প্রিটোরিয়াস। আভিস্কা ও কুশল পেরেরা দুজনকেই ৩০ রানের মধ্যে ফেরান এ প্রোটিয়া বোলার। এরপরই ক্রিস মরিসের বলে সরাসরি বোল্ড আউট হয়ে ফেরেন ম্যাথিউস। যাবার আগে তার ব্যাট থেকে আসে ১৯ বলে ১১ রান। এর পরপরই প্রিটোরিয়াসের আঘাত, এবার তার শিকার ২৩ রান করা কুশাল ম্যান্ডিস।

ইংল্যান্ডকে হারিয়ে দুর্দান্ত আত্মবিশ্বাস নিয়ে মাঠে নেমেছে শ্রীলংকা। ৬ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে এখন সাত নম্বরে থাকলেও প্রোটিয়াদের হারালে তারা উঠে যাবে পঞ্চম স্থানে। তাতে সেমিফাইনাল খেলার সম্ভাবনা আরো উজ্জ্বল হবে লংকানদের।

দক্ষিণ আফ্রিকা অবশ্য সুবিধা করতে পারেনি এবারের বিশ্বকাপে। বাজে ব্যাটিং লাইনআপের সঙ্গে বোলিংটাও একেবারে যাচ্ছে-তাই। যে কারণে ৭ ম্যাচে তাদের জয় মাত্র একটি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions