বিয়ের পর যে সুখবর দিলেন শ্রাবন্তী

বিয়ের পর যে সুখবর দিলেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। মুখ ভরা মিষ্টি হাসি আর অভিনয়ের দক্ষতায় দুই বাংলাতেই রয়েছে সমান জনপ্রিয়তা। অভিনয়ে আকাশচুম্বী সফলতা পেলেও ঘর সামলাতে অদক্ষতার প্রমানই দিয়েছেন এই অভিনেত্রী। আগে দুবারের সংসার করতে পারেননি তিনি। গেল এপ্রিলে তাই তৃতীয়বার বিয়ের পিড়িতে বসেছেন শ্রাবন্তী।
এ বিয়ের আগে বর রোশান সিংয়ের সঙ্গে গত এক বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন তিনি। প্রেমের পরিণয় হিসেবে বিয়ের পিঁড়িতে বসেন তারা দুজন। তার স্বামী পেশায় কেবিন ক্রু সুপারভাইজার। বিয়ের পর তারা সুইজারল্যান্ডে গিয়েছিলেন হানিমুন করতে। সাত পাকে বাঁধা পরার পর থেকে কখনো হনিমুন, কখনো পার্টি, কখনো আবার বাড়ির পূজোয় এই দম্পতি সুন্দর সময় কাটিয়েছেন। সেসব ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

এবার তিনি তার ভক্তদের জন্য সুখবর দিলেন। শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’। এটি শ্রাবন্তীর বিয়ের পর প্রথম ছবি। এই ছবিতে তার চরিত্রের নাম রঞ্জা।

ছবির গল্পে দেখা যাবে, রঞ্জার পুরনো বাড়িতে একটি যন্ত্রের সাহায্যে ভূতেদের সঙ্গে যোগাযোগ করা হয়। তার মধ্যে ভাল ভূত যেমন রয়েছে, তেমনি রয়েছে খারাপ ভূতও। ভূতের গল্প নিয়েই এই সিনেমা নির্মিত হয়েছে।

হরর কমেডি ঘরানার এই ছবিটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী। এই ছবিতে শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করেছেন সোহম, বনি, গৌরব চক্রবর্তী, ঋত্বিকা প্রমুখ।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions