নাটোরে কেরোসিনের চুলা বিস্ফোরনে তিন কলেজছাত্রী দগ্ধ

নাটোরে কেরোসিনের চুলা বিস্ফোরনে তিন কলেজছাত্রী দগ্ধ

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ

নাটোরে শহরের একটি ছাত্রী নিবাসে কেরোসিনের চুলা বিস্ফোরনে তিন ছাত্রী দগ্ধ হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ বৃহস্পতিবার সকালে শহরের বড়গাছা মহল্লায় এই দুর্ঘটনা ঘটে। আহত শামিমা খাতুন, সানজিদা আক্তার ও ফাতেমা আক্তার নাটোরের নবাব সিরাজ উদ দৌলা সরকরী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম ও স্থানীয়রা জানান, সকালে শামীমা কেরোসিন স্টোভে খিচুড়ি রান্নার সময় তেল ফুরিয়ে যায়। এসময় সানজিদা তেল স্টোভে তেল ঢালার সময় বিস্ফোরন ঘটে। এসময় তারা দুইজন অগ্নিদগ্ধ হয়। এমতাবস্থায় ‍তাদের বাঁচাতে এসে ফাতেমা নামে অপর ছাত্রী অগ্নিদগ্ধ হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান অগ্নিদগ্ধ শামিমার শরীরের প্রায় ৪০ শতাংশ এবং সানজিদার ৭০ শতাংশ পুড়ে গেছে। উক্ত চিকিৎসকের আশংকা শামিমা ও সানজিদার শ্বাসনালীতে পুড়ে থাকতে পারে। তাই দ্রুত প্রাথমিক চিকিৎসার পর তাদের দু’জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
উল্লেখ্য, আহত শামিমার বাড়ি গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকায়, সানজিদার বাড়ি লালপুর উপজেলার সালামপুর ও ফাতেমার বাড়ি একই উপজেলার আব্দুলপুর এলাকায়। নাটোর নবাব সিরাজ উদ দৌলা সরকারী কলেজের এই তিন ছাত্রী শহরের উত্তর বড়গাছা মহল্লার আবুল কাশেমের জ্যোতি ছাত্রী নিবাসে ভাড়া থাকে।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions