সংবাদ শিরোনাম :
বাগাতিপাড়ায় দয়ারামপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ডিমলায় ২টি লাশ উদ্ধার জগন্নাথপুরে উদ্বোধনের আগেই সেতু ধ্বসের ঘটনা, দায়সারা বক্তব্য কতৃপক্ষের, অন্য ৬ টি সেতু নিয়েও জনমনে আশংকা জগন্নাথপুর উপজেলা যুবদল ও পৌর যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত  ঝিনাইদহে পুলিশ মেমোরিয়াল ডে পালিত ঝিনাইদহে হাতপা বাঁধা মাদ্রাসা সুপারের ঝুলন্ত লাশ উদ্ধার বেনাপোলে গাঁজা সহ আটক-১ লোহাগড়ায় ফাতেমা হাসপাতাল উদ্বোধন বেনাপোলে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা
মসজিদে কোপানোর পর-‘দিছি শেষ করে, আর বাঁচবে না’

মসজিদে কোপানোর পর-‘দিছি শেষ করে, আর বাঁচবে না’

ডেস্ক রিপোর্টঃ

মাদারীপুরে রাজৈর উপজেলায় মসজিদে তারাবির নামাজ আদায়রত অবস্থায় মজিবর বেপারি (৫০) নামে এক মুসল্লিকে কুপিয়ে হত্যা করা হয়। কিন্তু প্রতিপক্ষরা এতই নির্মম যে, তারা মজিবরকে কোপানোর পর এলাকায় উল্লাস করে বলেন, ‘দিছি শেষ করে; ও আর বাঁচবে না।’
মঙ্গলবার রাতে রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকায় মজিবর বেপারির স্বজনরা এ তথ্য জানান।
নিহত মজিবর বেপারি একই এলাকার মৃত নওয়াব আলী বেপারির ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, মজিবর বেপারির সঙ্গে তার ফুফাতো ভাই একই এলাকার আশরাফ আলী ও লিংকন বেপারির মধ্যে ইউপি নির্বাচন কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার মাগরিবের নামাজ পড়ার সময় মসজিদে জুতা রাখা নিয়ে মজিবর ও লিংকনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে লিংকন ও আশরাফ লোকজন নিয়ে মজিবরকে হত্যার পরিকল্পনা করে।
রাতে তারাবির নামাজরত অবস্থায় মজিবরকে মসজিদের ভেতরে পেছন থেকে এলোপাতাড়িভাবে কোপায়। এ মুহূর্তে আত্মরক্ষার্থে মজিবর দৌড় দেয়। এ সময় প্রতিপক্ষরা তাকে ধাওয়া করে পেছন থেকে কোপাতে থাকে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে লিংকন ও তার লোকজন সটকে পড়ে।
গুরুতর আহতাবস্থায় রাজৈর হাসপাতালে নেয়ার পথে মজিবর মারা যায়।
নিহত মজিবরের স্ত্রী নাছিমা বেগম জানান, জুয়েল ইউপি নির্বাচনে মেম্বর পদে দাঁড়িয়েছিল। তাকে ভোট না দেয়ায় আমার স্বামীকে মারার জন্য লিংকন, আশরাফ ও জুয়েল এর আগেও দুবার চেষ্টা করেছে।
মঙ্গলবার তুচ্ছ ঘটনার জের ধরে তারা আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর তারা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

রাজৈর থানার ওসি শাহজাহান মিয়া জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা মজিবরকে মসজিদের ভেতর কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর হাসপাতাল মর্গে পাঠায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২১ -এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!