বেনাপোল পৌর এলাকায় ইজিবাইক চলাচলে পুলিশের বাধা।। যাত্রী সাধারনের চরম বিড়ম্বনা

বেনাপোল পৌর এলাকায় ইজিবাইক চলাচলে পুলিশের বাধা।। যাত্রী সাধারনের চরম বিড়ম্বনা

ছবি দৈনিক আশার আলো


বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পৌর এলাকার মধ্যে ইজিবাইক চলাচলের ওপর পুলিশের বাধা নিষেধের কারনে সাধারন যাত্রী সাধারন চরম বিড়ম্বনার শিকার হচ্ছেন। প্রায়শই পৌর এলাকার মুল প্রবেশদ্বার থেকে ১০ কিলোমিটার দুরবর্তী ঝিকরগাছা থানাধীন নাভারনস্ত হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে পৌর এলাকায় ঢুকে ইজিবাইক ধরে নিযে যাচ্ছে। বলছে উপরের নির্দেশে এটা করতে হচ্ছে। অথচ পৌর এলাকার মধ্যে আন্তর্জাতিক যাত্রী পারাপার এর যে এশিয়ান হাইওয়ে রয়েছে তার উপর অবৈধ ভাবে দাঁড়িয়ে থাকা ভারতীয় ও বাংলাদেশী কিংবা খালি ট্রাক তারা আটক করছে না কেন? পৌর এলাকার সাধারন নাগরিকরা হাইওয়ে পুলিশের বিরুদ্ধে এরকম নানাবিধ অভিযোগ উঠিয়ে তাদের ক্ষোভ প্রকাশ করছেন।

মঙ্গলবার সকাল ১০টার সময় পৌর ইজিবাইক চালক সমবায় সমিতি লিঃ ( রেজিঃ নং ৮০ জে) এর ডাকে পুলিশের এহেন আচারন এর প্রতিবাদে বহুল পরিচিত ”বলফিল্ড ” নামক ময়দানে প্রায় সহ¯্রাধিক ইজিবাইক চালক তাদের বাহন নিয়ে সমবেত হয়। তারা পুলিশের আচারনের বিষয়ে তাদের ক্ষোভ প্রকাশ করেন। এসব বিষয় জানতে চাইলে সংগঠনের সভাপতি মাসুম আল আজাদ বলেন, আমরা ইজিবাইক চালকরা প্রতিমাসে প্রত্যেক চালক প্রতি হাইওয়ে পুলিশকে তিন শত টাকা করে দিয়ে আসছি। এখন ৫শত করে টাকা দাবি করছে। আমাদের গাড়ি প্রায়ই ধরে নিয়ে যাচ্ছে; এমনিক পানিতেও ফেলে দিচ্ছে। তাই আমরা এখন এই প্রতিবাদ সমাবেশের পর আমাদের মাননিয় এমপি মহোদয় শেখ আফিল উদ্দিনের কাছে যাচ্ছি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ইজিবাইক ওয়ালাদের সমস্যার কোন সমাধান হয়নি। তবে বিকেলের দিকে পেটের দায়ে অনেকে ঝুকি নিয়ে তাদের বাইক নিয়ে রাস্তায় নেমেছেন।

এ ব্যাপারে হাইওয়ে পলিশের সার্জেন্ট পলিটন মিয়া বলেন, হাইওয়ে রাস্তায় ইজিবাইক চলাচল নিষেধ। আমাদের উপরের থেকে নির্দেশ হাইওয়েতে কোন ইজিবাইক চলতে দেওয়া যাবে না। আপনার মাসিক ৩ শত টাকার স্লিপ যদি বাড়ানো হয় এরকম প্রশ্নে তিনি বলেন, টাকাতেও ইজিবাইক চলতে দেওয়া া যাবে না।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions