1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
মুজিব বর্ষ উপলক্ষে শার্শায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা বিতরন - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




মুজিব বর্ষ উপলক্ষে শার্শায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা বিতরন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৬৪০ বার পঠিত:
মুজিব বর্ষ উপলক্ষে শার্শায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা বিতরন

মুজিব বর্ষ উপলক্ষে শার্শায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা বিতরন
বেনাপোল প্রতিনিধিঃ
শার্শায় মুজিবর্বষ উপলক্ষে অস্বচ্ছল দরিদ্র আনসার, ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়ছে।বৃহস্পতিবার বেলা ১২ টার সময় উপজেলার আনসার ও ভিডিপি অফিসের সামেন এ খাদ্য সহয়াতা দেওয়া হয় প্রায় শতাধিক পরিবারকে।

বাংলাদেশ আনসার ও ভিডিপি শার্শা উপজেলা আয়োজিত খাদ্য বিতরন অনুষ্ঠানে আনসার ভিডিপি মহাপরিচালকের পক্ষ থেকে প্রায় শতাধিক অস্বচ্ছল দরিদ্র আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, ভোজ্য তেল, আলু, পিয়াজ ও একটি করে সাবান বিতরণ করা হয়। যশোর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় কুমার সাহা’র সার্বিক তত্বাবধানে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রাসনা শারমনি মিথি।

এসময় আনসার ভিডিপি অস্বচ্ছল দরিদ্র নারী পুরুষ পরিবারের মধ্যে খাদ্য বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শার্শা থানা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল, বেনাপোল স্থল বন্দরে কর্মরত আনসার এর প্লাটুন কমান্ডার (পিসি) আবুল কালাম আজাদ প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!