ADD BOOSTING অনলাইনের বিভিন্ন কাজ শুরু করেছে নিষ্ঠার সাথে

ADD BOOSTING অনলাইনের বিভিন্ন কাজ শুরু করেছে নিষ্ঠার সাথে

ডেক্স: বর্তমান সময়ে অনলাইন বিসনেস বিশ্বে বিশাল এক প্রভাব ফেলেছে। এতে যেনম ঘরে বসে ইংকাম সম্ভব তেমনি অল্প সময়ে অধিক আয় সম্ভব।

ঠিক একই ধারা বজায় রেখে দিনাজপুর সদর থেকে মুক্তার আলী নেতৃত্বে ADD BOOSTING পেজের মাধ্যমে একটি টিম কাজ কাজ শুরু করেছে নিষ্ঠার সাথে। টিমটি জানায় আমাদের একটা টিম কাজ করছে ইন্টারনেট মার্কেটিং এর উপর,গ্রাফিক্স ডিজাইনার, মার্কেটিং, ওয়েব সাইট ডিজাইনার সব আছে। তার একটা পার্ট ADD BOOSTING যার লিংক হচ্ছে (https://web.facebook.com/bdadboosting/)

কিন্তু কেনো এই উপায় ব্যবহার করবো আমরা এমন প্রশ্ন উত্তরে টিম জানায়

কারণ একটাই , তা হল খুব সহজে আপনি আপনার ব্যবসায়িক ফেসবুক পেজকে প্রমোট করতে পারবেন আপনার ক্রেতাদের কাছে । এর মাধ্যমে আপনি একই সাথে আপনার ব্যবসায়িক পেজ এবং আপনার প্রোডাক্ট এর ছবি সম্বলিত একটা প্রোডাক্ট রিভিউ আকারের পোস্ট দারুণভাবে ক্রেতাদের কাছে উপস্থাপন করে প্রচারণা করতে পারবেন ।

এর দ্বারা আপনার কোম্পানি প্রোডাক্ট সম্পর্কে অনেক মানুষ জানবে । এবং মাঝারি খরচে আপনি ফেসবুকে আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানের বিজ্ঞাপন সম্পূর্ণ করতে পারবেন ।

টিমের প্রধান উদ্দেশ্য কাস্টমারদের মান সম্মতম সেবা প্রদান সাথে কাস্টমারদের টার্গেট অনুযায়ী অর্ডার গ্রহন।

এদের কাছ থেকে পাওয়া কাস্টমারদের বড় সুবিধা কাজ শুরুর পর পেমেন্ট করা যায় এখানে কাস্টমারদের এ্যাডভান্স কোন পেমেন্ট করতে হয় না।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions