সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন ঠাকুরগাঁওয়ে ‘ভূল্লী’ থানা অনুমোদন এলাকাবাসীর আনন্দ মিছিল ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির  মৃত্যু মহাত্মা গান্ধী স্মৃতি পুরস্কারে ভূষিত হওয়ায় ঠাকুরগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা  বেনাপোলে ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদকের বাড়ি বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী সিরাজগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক ২ ঠাকুরগাঁওয়ে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত  ঝিনাইদহে হাতুড়ে ডাক্তার দিয়ে চলে ক্লিনিকের ব্যবসা অপরাধ ট্রাইব্যুনাল আদালতের মামলায় হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান ও আ’লীগ সভাপতিসহ গ্রেফতার ২ ঝিনাইদহে মসজিদের ইমাম ও খতীবদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়
আমি যতদিন বেঁচে থাকব ততদিন সকল বাধা বিপত্তি অতিক্রম করে আপনাদের পাশে থেকে সেবা করে যাব— মেয়র আশরাফুল আলম লিটন

আমি যতদিন বেঁচে থাকব ততদিন সকল বাধা বিপত্তি অতিক্রম করে আপনাদের পাশে থেকে সেবা করে যাব— মেয়র আশরাফুল আলম লিটন


বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন,আমি এই শহরের মেয়র হিসাবে শুধু একজন সেবক নই। আমার এই শহরে জন্ম আবার হয়ত এই শহরে মৃত্যু হবে। তাই আমি এই শহরের একজন নাগরিক হিসাবে সকল জনগনের সুখ, দুঃখ, আনন্দ, বেদনা, হাসি, কান্নার সাথে মিশে তাদের পাশে থাকতে চাই। আমি যতদিন ব্্েঁচে থাকব ততদিন সকল বাধা বিঘœ অতিক্রম করে আমার সাধ্যমত সমার্থমত আমার পৌরসভার মানুষের জন্য যতটুকু পারি ততটুকু সেবা করে বেচে থাকতে চাই। কথাগুলো বললেন বেনাপোল পৌরসভায় শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন ও বেনাপোল পৌর এলাকায় নতুন সড়ক মেরামতের শুভ উদ্বোধনে মেয়র লিটন।
সোমবার বেলা ১১ টার সময় বেনাপোল পৌর সভায় ৩ শত শীতার্থ দরিদ্র হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র ( কম্বল) বিতরনের সময় মেয়র লিটন বলেন, আমার কিছু চাওয়া পাওয়ার নেই। আমি মনে করি আমার পৌর সভার মানুষ ভাল থাকলে আমি ভাল আছি। তিনি বলেন শুধু শীত বস্ত্র না যখন আপনাদের যে কোন সমস্যার জন্য নির্দ্ধিদায় আমার কাছে চলে আসবেন। আমি আমার সাধ্যমত আপনাদের পাশে দাঁড়াবো। যদি কোন মেধাবী ছেলে মেয়ে আপনাদের থেকে থাকে তাহলে তাকে যদি অর্থের অভাবে লেখা পড়া শিখাতে আপনাদের কষ্ট হয় কোন দ্বিধা না করে আমার কাছে চলে আসবেন। তিনি বলেন বেনাপোলের মানুষ এক সময় বৃষ্টির সময় কাদার জন্য ঘর থেকে নামতে পারত না। আমি মেয়র হিসাবে দায়িত্ব পালন কালে এই শহরের মানুষের জন্য প্রতিটি অলি গলি পাকা সড়কে রুপান্তরিত করেছি। আরো উন্নয়ন মুলক কাজ চলছে তা অব্যাহত থাকবে।
বেলা ১ টার সময় তিনি বেনাপোল পৌরসভার ২ নং নামাজগ্রাম ওয়ার্ডের দুর্গাপুর কাজী নজরুল ইসলাম সড়ক সংলগ্ন বন্দর স্কুলের সামনে হতে হাকর পর্যন্ত ৩০০ মিঃ নব দিগন্ত স্কুল হতে হাকর পর্যন্ত ২০০ মিঃ মুক্তিযোদ্ধা দ্বীন ইসলাম সড়কের তালতলা মোড় পর্যন্ত ৫০০ মিঃ ও মফিজের বাড়ি হতে ক্যাশিয়ারের বাড়ী পর্যান্ত ১০০ মিঃ ইটের সলিং হতে পাকা রাস্তা নির্মিত করনের লক্ষে শুভ উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টু, কাউন্সিলার আব্দুল জব্বার, মিজানুর রহমান,ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions