সংবাদ শিরোনাম :
বেনাপোল ট্রাক টার্মিনালের কার্যক্রম ব্যর্থ করে দিতে অশুভ চক্রের অপতৎপরতা শার্শায় নারী কেলেংকারী দিয়ে টাকা আদায়ের চেষ্টা শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে ৮৮ কেজি গাজা সহ আটক ১ জোহরা ফ্রি মেডিকেল ক্লিনিক ডক্টরেট ডিগ্রি’ নিয়ে মমতাজ এর যত কথা সর্বাত্নক লকডাউন পালনে বেনাপোলে কঠোরতা।। সাধারন জনজীবন বিপর্যস্ত শার্শায় মাকে ধর্ষন করতে না পেরে ৮ বছরের মেয়েকে ধর্ষন চেষ্টা করার অভিযোগ আলিম নামে এক নরপশুর বিরুদ্ধে বেনাপোল চেকপোষ্টের প্রধান ফটক দিয়ে চোরাচালানি পণ্য প্রবেশ।। কাজে বাধা দেওয়ায় কাস্টমস শুল্ক গোয়েন্দাকে মারপিট বড়াইগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড  বেনাপোল ট্রাক টার্মিনাল এর শুভ উদ্বোধন করেন যশোর জেলা প্রশাসক
শার্শায় হত্যার উদেশ্য আনা বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ

শার্শায় হত্যার উদেশ্য আনা বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ

শার্শায় হত্যার উদেশ্য আনা বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ
বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার মহিশাকুড় নামক গ্রাম এর পুকুর থেকে একটি হাত বোমা উদ্ধার হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং শাহবাজ নামে এক ব্যক্তিকে হত্যা করার উদ্দেশ্য এই বোমা রাখা হয়েছিল ওই পুকুরের পাশে সেলিম নামে একজন এর বাড়িতে। বোমাটি সেলিমের বাড়ির পাঠ খড়ির মাচায় রাখা হয়েছিল্। বোমার বিষয়টি জানাজানি হলে আশিকুর রহমান নামে এক যুবক বোমাটি পুকুরে ফেলে দেয়। তবে বোমাটি স্থানীয় নাসির মেম্বার শার্শা থানার নাসির দারোগা পানিতে ফেলত বলেছে বলে আশিক পানিতে ফেলে দেয়। কিন্তু থানায় ওই নামে কোন দারোগা নেই বলে জানা যায়। এমনই অভিযোগ করেছে ওই গ্রামের সাধারন মানুষ। স্থানীয় ইয়াকুব আলী, লিটন মিয়া ও জসিম উদ্দিন আশিকুর এর স্বীকারোক্তি অনুযায়ী বোমটি পানি থেকে উদ্ধার করে।

শনিবার বেলা ১২ টার সময় স্থানীয় মহিশাকুড় গ্রামের আসানুর রহমান,অসীম গাজী বলেন মহিষাকুড় গ্রামের কাশেম মোড়লের ছেলে তৌহিদ একজন চিহিৃত সন্ত্রাসী। সে এলাকায় একক আধিপত্য বিস্তার করার জন্য শাহবাজকে হত্যা করার জন্য বোমাটি তার ভাগ্নে আশিকুর রহমান ও নাসিরকে দিয়েছিল হত্যা করার জন্য। বিষয়টি জানা জানি হলে তার ভাগ্নে গাঁ বাচানোর জন্য পাশে সেলিমের পাঠখড়ি মাচায় রেখেছিল। পরে বিষয়টি জানাজানি হলে আশিকুর বোমাটি পানিতে ফেলে দেয়। বোমাটি পানিতে থানা পুলিশকে না জানিয়ে কেন ফেলা হলো তা জানতে চাইলে আশিক বলেন স্থানীয় নাসির মেম্বার ফেলতে বলেছে। সে নাকি থানা থেকে পারমিশন নিয়েছে। কোন দারোগা ফেলতে বলেছে জানতে চাইলে সে বলে নাসির নামে একজন দারোগা ফেলতে বলেছে।

এ ব্যাপারে নাসির মেম্বারকে প্রশ্ন করলে সে বলে আমাকে তৌহিদ বলেছে নাসির দারোগা ফেলতে বলেছে। থানায় ওই নামে কোন দারোগা নেই এ প্রশ্নের উত্তরে মেম্বার বলে আছে কি না জানি না এটা আমাকে তৌহিদ বলেছে তাই আমি ফেলতে বলেছি।

শাহবাজ এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন শার্শায় আওয়ামীলীগের দুটি গ্রুপ। একটি নিয়ন্ত্রন করে যশোর ( শার্শা-১ ) আসনের এমপি শেখ আফিল উদ্দিন অন্যটি বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর অনুসারি। তিনি বলেন আমরা মেয়র এর অনুসারি হওয়ায় তৌহিদ আমাদের দেখতে পারে না। সে এলাকায় শালিশ বিচার সহ সব কিছু একা করতে চায় তার অনুসারিদের পক্ষ নিয়ে। এটা মেনে না নেওয়ায় সে তার ভাগ্নে নাসিরকে দিয়ে আমাকে হত্যা করার জন্য বোমা দেয়। এলাকার অনেকে বিষয়টি জানে । কিন্তু ভয়ে মানুষ মুখ খুলতে পারে না।

মহিশাকুড় গ্রামের সেলিম বলেন আমার বাড়ির পাঠকাঠির মাচা থেকে বোমাটি উদ্ধার হয়েছে। আমার মেয়ে পাঠকাঠি টান দিলে মাচা থেকে বোমাটি মাটিতে পড়ে। পরে পাশের বাড়ির তৌহিদ এর ভাগ্নে আশিক নিয়ে পুকুরের পানিতে ফেলে দেয়।

এ ব্যাপারে তৌহিদ বলেন হয়ত তৃতীয় কোন লোক গ্রামে গন্ডোগোল বেশী করে পাকাতে বোমা রাখতে পারে। আপনার ভাগ্নে কেন বোমা পানিতে ফেলল জানতে চাইলে তিনি বলেন এটা দারোগার অনুমতি নিয়ে ফেলা হয়েছে। কোন দারোগার অনুমতি নিয়েছেন তিনি বলেন রবিউল দারোগার অনুমতি নিয়ে ফেলা হয়েছে। নাসির নামে দারোগার কথা বলেছেন মেম্বারকে এ প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে যান।

শার্শা থানার বাঁগআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনোয়ার আজিম বলেন বোমা সাদৃশ্য একটি বস্তু উদ্ধার করা হয়েছে। এটা পরীক্ষা না করে বলা যাবে না বোমা কি না।

এ ব্যাপারে শার্শা থানার ওসি বদরুল আলম খান এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন থানায় কোন নাসির নামে দারোগা নেই। এখানে হয়ত কোন প্রতিপক্ষকে কেউ ফাঁসাতে এরকম কাজ করার চেষ্টা করেছিল। বোমা সদৃশ্য বস্তুটি পরীক্ষা নিরীক্ষা করে দেখা হবে। আর বিষয়টি তদন্ত সাপেক্ষ বলা যাবে কে বা কারা বোমাটি কি উদ্যেশ্য এনেছিল।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২১ -এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!