সংবাদ শিরোনাম :
বেনাপোল ট্রাক টার্মিনালের কার্যক্রম ব্যর্থ করে দিতে অশুভ চক্রের অপতৎপরতা শার্শায় নারী কেলেংকারী দিয়ে টাকা আদায়ের চেষ্টা শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে ৮৮ কেজি গাজা সহ আটক ১ জোহরা ফ্রি মেডিকেল ক্লিনিক ডক্টরেট ডিগ্রি’ নিয়ে মমতাজ এর যত কথা সর্বাত্নক লকডাউন পালনে বেনাপোলে কঠোরতা।। সাধারন জনজীবন বিপর্যস্ত শার্শায় মাকে ধর্ষন করতে না পেরে ৮ বছরের মেয়েকে ধর্ষন চেষ্টা করার অভিযোগ আলিম নামে এক নরপশুর বিরুদ্ধে বেনাপোল চেকপোষ্টের প্রধান ফটক দিয়ে চোরাচালানি পণ্য প্রবেশ।। কাজে বাধা দেওয়ায় কাস্টমস শুল্ক গোয়েন্দাকে মারপিট বড়াইগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড  বেনাপোল ট্রাক টার্মিনাল এর শুভ উদ্বোধন করেন যশোর জেলা প্রশাসক
নাটোরের বড়াইগ্রামে মাদক সেবন কালে আটক-৭

নাটোরের বড়াইগ্রামে মাদক সেবন কালে আটক-৭

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃনাটোরের বড়াইগ্রামে মাদক সেবন কালে ৭জনকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত ৮টার দিকে উপজেলার জোয়াড়ী ময়মনসিংহ পাড়া এলাকা থেকে আটক করা হয়। আটক ব্যাক্তিদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।
র‌্যাব-৫ এর ক্যাম্পের উপ-অধিনায়ক এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জোয়াড়ী ময়মনসিংহ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে গুরুদাসপুর উপজেলার পশ্চিম নওপাড়া গ্রামের মৃত বাদশা আকন্দের পুত্র আব্দুল কাদের (৩৬), বৃ-পাথুরিয়া গ্রামের আবুল ফজলের পুত্র মেহেদী হাসান (২৪), হাট নওপাড়া গ্রামের জাহিদুল ইসলামের পুত্র তনু (২৪), খামারপাথুরিয়া গ্রামের মন্টু মিয়ার পুত্র মানিক হোসেন (২৫), নওপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র শাকিল হোসেন (২০), বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া বাজার এলাকার মৃত তফিজ উদ্দিনের পুত্র মনির হোসেন (৪০), গোয়ালফা গ্রামের মৃত মাহাবুর এর পুত্র আনোয়ার (৩৫) কে মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় এক গ্রাম গাঁজা, একটি কাঠের ঠুকরা, গাঁজা কাটার কাজে ব্যবহারে একটি লোহার কাটার, মাদক সেবন করার একটি মাটির তৈরী কলকি, একটি গ্যাস লাইট, চারটি মোবাইল ফোন।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে উদ্ধারমতে জব্দকৃত আলামত প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে একত্রিত হয়ে মাদক সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২১ -এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!