সংবাদ শিরোনাম :
অবৈধ ভাবে বালি উত্তলনের জন্য ৫০ হাজার টাকা জরিমানা অর্থ অভাবে চিকিৎসা হচ্ছে না বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুবলের গোকিপার বনির করোনার ভয়ে বৃদ্ধকে ফেলে দিল ছেলেরা জঙ্গলে কালিয়ায় ৬ মাসেও মিলছে না পল্লী বিদ্যুতের সংযোগ, ভৌতিক বিলে গ্রাহক হয়রানির অভিযোগ ডিমলা ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ অফিস উদ্বোধন জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাইয়ের মৃত্যু বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল এর বদলী মহুয়ার পিতা-মাতার প্রতারনার ফাঁদে স্বপ্ন ভাঙ্গলো প্রেমিক শামিনুরের ঠাকুরগাঁওয়ে গ্রাম গন্জে বাজারে করোনাভাইরাস সচেতনতায় প্রশাসনিক হস্তক্ষেপ জরুরি  কেশবপুরে এক বৃদ্ধের বিষপানে আত্মহত্যা
আবারো ফেসবুক ব্যবহারে বিপত্তি!

আবারো ফেসবুক ব্যবহারে বিপত্তি!

মো: জাহিদ হাসান রাজশাহী:: সপ্তাহ না পেরুতেই ফের বিপত্তির মুখে পড়েছেন ফেসবুক ব্যবহারকারীরা। প্রাথমিক বিষয়টিকে যান্ত্রিক ত্রুটি হিসেবেই বিবেচনা করা হচ্ছে।

এ বিষয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে, ইউরোপজুড়ে হঠাৎ করেই ব্যবহারকারীরা স্বয়ংক্রিয়ভাবে ফেসবুক থেকে লগআউট হয়ে যাচ্ছেন। ফের লগইন হতে চাইলে ‘এরর’ মেসেজ দেওয়া হচ্ছে। কোনো কোনো অ্যাকাউন্টে পাসওয়ার্ড পরিবর্তনের বার্তা পাঠিয়ে কোড দেওয়া হচ্ছে ব্যবহারকারীর ইমেইল-এ।

অনেকে অভিযোগ করেছেন, সেই কোডও কাজ করছে না।

বুধবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার পর থেকে ক্রমাগত এই সমস্যার কথা জানাচ্ছেন ব্যবহারকারীরা।রাজশাহী সহ অন্যান্য শহরের মানুষ এমন সমস্যার কথা উল্লেখ করছেন বিভিন্ন গ্রুপে পেজে ।রাজশাহী কলেজের শিক্ষার্থী আকাশ বলেন হুট হাট করেই ফেসবুক লগআউট হয়ে যাচ্ছে ভয়েও থাকছি হ্যাক হলো কিনা। তিনি আরো ক্ষোভ প্রকাশ করে বলেন এভাবে হ্যাকের ভয় মাথায় রেখে তো আর ফেসবুক ব্যবহার করা যায় না।

অনেকে বিভ্রান্ত হয়ে অ্যাকাউন্ট ‘হ্যাক’ হয়েছে কিনা সে দুঃশ্চিন্তায়ও পড়েছেন।

ব্যবহারকারীরা যেসব জটিলতার মুখে পড়েছেন তার ৪২ শতাংশ বলা হচ্ছে ফেসবুকে লগইন বিষয়ক, ৩৮ শতাংশ বলছেন তারা কোনো কিছুই দেখতে পারছেন না। আর ১৯ শতাংশ ব্যবহারকারী ছবি সংক্রান্ত সমস্যার কথা জানিয়েছেন।

তবে এ বিষয়ে প্রাথমিক ফেসবুক কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে গত ২৯ নভেম্বর বিশ্বজুড়ে ব্যবহারকারীরা ফেসবুক মেসেঞ্জারে লগইন করতে পারছেন না বলে অভিযোগ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions