সংবাদ শিরোনাম :
বেনাপোল ট্রাক টার্মিনালের কার্যক্রম ব্যর্থ করে দিতে অশুভ চক্রের অপতৎপরতা শার্শায় নারী কেলেংকারী দিয়ে টাকা আদায়ের চেষ্টা শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে ৮৮ কেজি গাজা সহ আটক ১ জোহরা ফ্রি মেডিকেল ক্লিনিক ডক্টরেট ডিগ্রি’ নিয়ে মমতাজ এর যত কথা সর্বাত্নক লকডাউন পালনে বেনাপোলে কঠোরতা।। সাধারন জনজীবন বিপর্যস্ত শার্শায় মাকে ধর্ষন করতে না পেরে ৮ বছরের মেয়েকে ধর্ষন চেষ্টা করার অভিযোগ আলিম নামে এক নরপশুর বিরুদ্ধে বেনাপোল চেকপোষ্টের প্রধান ফটক দিয়ে চোরাচালানি পণ্য প্রবেশ।। কাজে বাধা দেওয়ায় কাস্টমস শুল্ক গোয়েন্দাকে মারপিট বড়াইগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড  বেনাপোল ট্রাক টার্মিনাল এর শুভ উদ্বোধন করেন যশোর জেলা প্রশাসক
৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেনাপোল পৌর ৩ নং ওয়ার্ড ২ উইকেটে জয়ী

৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেনাপোল পৌর ৩ নং ওয়ার্ড ২ উইকেটে জয়ী

৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেনাপোল পৌর ৩ নং ওয়ার্ড ২ উইকেটে জয়ী
আশাদুজ্জামান আশা
কেউ হারে নাই আবার কেউ জেতে নাই আজকের খেলায় । জিতেছে বেনাপোলের মাটি মানুষ। আজকে যে টান টান উত্তেজনা খেলা হয়েছে সত্যি আনন্দদায়ক। দর্শকরা পেয়েছে আনন্দ। এইভাবে খেলে ক্রিকেটকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। বেনাপোল এর খেলোয়াড়দের বিশ্বের কাছে নাম করতে হবে। একদিন এই মাঠ থেকে সেরা খেলোয়ার আমাদের মাথা উঁচু করাবে। ইতিমধ্যে ফুটবলে মেহেদী এই মাঠ থেকে এখন অনুর্ধ ১৯ জাতিয় দলে ঢাকা সহ দেশ বিদেশে খেলা করছে। কথাগুলো বললেন বন্ধু মহল বেনাপোলে ক্রিকেট এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতারনী অনুষ্ঠানে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

বেলা সাড়ে ১১ টায় টসে জিতে ব্যাট করতে নামে আধিয়া স্পের্টিং ক্লাব ছোট আঁচড়া। আধিয়া স্পোটিং ক্লাব নির্ধারিত ২০ ওভারে ২৩৪/৪ রান করে। এরপর বেনাপোল পৌর সভার ৩ নং ছোট ওয়ার্ড ২৩৫ রানের টার্গেট নিয়ে ১৯.৪ ওভারে ২৩৫ / ৮ রান করে ২ উইকেটে বিজয়ী হয়। এরপর প্রধান অতিথি বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন পুরস্কার বিতরন করেন।

খেলায় ম্যান অবদ্যা ম্যাচ হিসাবে পুরস্কার গ্রহন ৩ নং ওয়ার্ড ক্রিকেট দলের মারুফ হোসেন। এবং ম্যান অবদ্যা টুর্নামেন্ট ও সেরা খেলোয়ার হিসাবে পুরস্কার গ্রহন করেন ৩ নং ওয়ার্ডের এনামুল হক। সেরা ব্যাটস ম্যান হিসাবে পুরস্কার গ্রহন করেন একই দলের রাজু মিয়া।
বিজয়ী দল বেনাপোল ৩ নং ওয়ার্ড এর পক্ষে টিম অধিনায়ক নাছির উদ্দিন মেয়র লিটন এর নিকট থেকে একটি ১৮ সেফটি ফ্রিজ গ্রহন করেন। এবং রানার্স আপ আধিয়া স্পোর্টিয় ক্লাবের অধিনায়ক কুতুব উদ্দিন আশা একটি ১২ সেফটি ফ্রিজ গ্রহন করেন। এছাড়া সেরা দর্শক, আয়োজক, আম্পায়ার ধারাভাষ্যকরদেরও পুরস্কার দেওয়া হয়।


খেলায় ধারাভাষ্যকর হিসাবে উপস্থিত ছিলেন ডাক্তার আবু রায়হান রাজ ও নজরুল ইসলাম ইয়াসিন আলী।

উল্লেখ্য গত ২৩ জানুয়ারী বেনাপোল ফুটবল মাঠে বন্ধু মহল নামে একটি সংগঠনের উদ্যেগে ৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২১ -এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!