সংবাদ শিরোনাম :
বাগাতিপাড়ায় দয়ারামপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ডিমলায় ২টি লাশ উদ্ধার জগন্নাথপুরে উদ্বোধনের আগেই সেতু ধ্বসের ঘটনা, দায়সারা বক্তব্য কতৃপক্ষের, অন্য ৬ টি সেতু নিয়েও জনমনে আশংকা জগন্নাথপুর উপজেলা যুবদল ও পৌর যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত  ঝিনাইদহে পুলিশ মেমোরিয়াল ডে পালিত ঝিনাইদহে হাতপা বাঁধা মাদ্রাসা সুপারের ঝুলন্ত লাশ উদ্ধার বেনাপোলে গাঁজা সহ আটক-১ লোহাগড়ায় ফাতেমা হাসপাতাল উদ্বোধন বেনাপোলে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা
বেনাপোল ফুটবল মাঠে ৮ দলের ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন উদ্বোধনী ম্যাচে ৬ উইকেটে বিজয়ী হয়েছে জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল

বেনাপোল ফুটবল মাঠে ৮ দলের ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন উদ্বোধনী ম্যাচে ৬ উইকেটে বিজয়ী হয়েছে জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল

বেনাপোল ফুটবল মাঠে ৮ দলের ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন
উদ্বোধনী ম্যাচে ৬ উইকেটে বিজয়ী হয়েছে জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল
আশাদুজ্জামান আশা
মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বেনাপোল ফুটবল  মাঠে ৮ দলের  ২০২১ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বন্ধুমহল বেনাপোল কর্তৃক আয়োজিত ঢুটবল মাঠে শুভ উদ্বোধন ও খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার।

শনিবার বেলা ১১ টায় কবুতর ও বেলুন উড়িয়ে ৮ দল টুর্নামেন্ট এর  উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান ও  বিকেল ৫ টায়  পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টু, পৌর আওয়ামী সদস্য মোজাফফার হোসেন, দৈনিক প্রতিদিনের  কথার ব্যবস্থাপনা সম্পাদক সুকুমার দেবনাথ,বেনাপোল মহিলা মাদ্রাসার প্রিন্সিপ্যাল আব্দুল ওয়াহেদ দুদু, যশোর জেলা  আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর সহ সভাপতি এমদদুল হক বকুল, বেনাপোল পৌর ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আছাদুজ্জামান আছাদ, বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান, টুর্নামেন্ট এর সদস্য তালশারী মডেল স্কুলের শিক্ষক আয়ুব নবী শার্শা উপজেলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগের নেতা কর্মী সহ প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে অংশ নেয় শেখ রাসেল স্মৃতি সংসদ বড় আঁচড়া ও জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল। ২০ ওভারের খেলায় ৬ উইকেটে রাসেল স্মৃতি সংসদ বড় আঁচড়াকে পরাজিত করে জান্নাত ফ্যাশান কর্নার। খেলায় জান্নাত ফ্যাশান কর্নারের ইমরান হোসেন সেঞ্চুরি করে ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয়। বিকাল ৫ টায় অনুষ্ঠানের অতিথিরা বিজয়ী দল ও পরাজিত দলকে শান্তনা পুরস্কার বিতরন করেন। জান্নাত ফ্যাশান কর্নারের অধিনায়ক ফিরোজ আহম্মেদ পুরস্কার গ্রহন করেন। এবং একই দলের ম্যান অবদ্যা ম্যাচ হিসাবে নির্বাচিত  ইমরান হোসেনও পুরস্কার গ্রহন করেন। সান্তনা পুরস্কার গ্রহন করেন পরাপজিত দল এর অধিনায়ক ফিরোজ হোসেন।
খেলায় স্পনসর হিসাবে আছে দৈনিক প্রতিদিনের কথা যশোর। উদ্বোধনী টুর্নামেন্টে ধারা ভাষ্যকর হিসাবে ছিলেন ডাঃ আবু রায়হান রাজ ও ইয়াছিন আলী।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২১ -এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!