সংবাদ শিরোনাম :
বেনাপোলে কলেজ ছাত্রীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বেনাপোলে কলেজ ছাত্রীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আশাদুজ্জামান আশা
বেনাপোল ডিগ্রি কলেজের এইচ এসসি ( দ্বিতীয় বর্ষের) ছাত্রী সানজিদা আক্তার শ্রাবণীর ওপর মাদক ব্যবসায়ী মুরাদ হোসেন ও তার সহযোগিদের হামলা, ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ার প্রতিবাদে এবং বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সামনে যশোর-কলকাতা মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে বেনাপোল ডিগ্রি কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেয়।

এ সময় বক্তব্য রাখেন কলেজ ছাত্রীর মা জেসমিন খাতুন, অবসরপ্রাপ্ত শিক্ষিকা মোছা. খাদিজা আক্তার, শিক্ষক নজরুল ইসলাম, পাভেল, বিলাস প্রমুখ। বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িত মূলহোতা মুরাদসহ তাঁর সহযোগিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণা দেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন তারা। মুরাদ ভারত থেকে ফেনসিডিল এনে বেনাপোল সহ দেশের প্রত্যান্ত অঞ্চলে পাচার করে বলে জানায় ওই ছাত্রীর মা। এর আগে এলাকায় ফেনসিডিল পাচারের দায়ে তার বহন কারী আটক হয়ে জেল হাজতে গেছে বলে তারা দাবি করে।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর বেনাপোল পোর্ট থানা এলাকায় মাদক সংক্রান্ত বিষয়ের ভিডিও ধারণের অভিযোগ এনে মুরাদ ও তার সহযোগিরা কলেজছাত্রী শ্রাবনীর ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে। পরবর্তীতে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনকে নিয়ে উল্টো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ লেখা পোস্ট দেয় মুরাদ।

এ ঘটনায় কলেজ ছাত্রী শ্রাবণী বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেন। মুরাদ বেনাপোল থানার সাদীপুর গ্রামের আলী আহমেদ নেদার পুত্র।
বেনাপোল পোর্ট থানার এ এস আই মাসুম বলেন এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে এবং সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!