সংবাদ শিরোনাম :
বেনাপোল স্থল বন্দরের ডরমিটরি ভবন এর উদ্বোধন মেয়র লিটন এর শোক বেনাপোলে রাষ্টীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা কওছার আলীর দাফন সম্পন্ন শার্শায়  নারী ব্যাংক কর্মকর্তা সহ তার পরিবারকে মারপিট করেছে দুবৃত্তরা বেনাপোলে অবৈধ সন্তানের জননী রাতের আঁধারে পালিয়েছে শার্শায়  নারী ব্যাংক কর্মকর্তা সহ তার পরিবারকে মারপিট করেছে দুবৃত্তরা সামাজিক দুরত্ব বজায় রেখে বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতার উদ্যেগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন বেনাপোল কাস্টমসের নানা হয়রানির প্রতিবাদে ও সিঅ্যান্ডএফ কর্মচারীদের বিক্ষোভে আমদানি-রফতানি বন্ধ। ৫ ঘন্টা পর চালু বেনাপোল বন্দরে আমদানি রফতানি বানিজ্য বন্ধ রিজিওনাল মিউনিসিপ্যাল সাপোর্ট ইউনিট এলজিইডি খুলনা অঞ্চল আয়োজিত শহর সমন্ময় কমিটির কার্যাবলী সম্পাদনে সদস্যদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ”এর দ্বিতীয় দিন বেনাপোল পৌরসভায় টিএলসিসি ভুমিকা শীর্ষক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে
শার্শায় পল্লী চিকিৎসকদের বৈঠকে চেয়ারম্যান কালামের হামলা

শার্শায় পল্লী চিকিৎসকদের বৈঠকে চেয়ারম্যান কালামের হামলা

আলতাফ চৌধুরী
শার্শার নিজামপুর ইউনিয়ন এর বিতর্কিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ পল্লী চিকিৎসকদের কনফারেন্স বৈঠকে প্রবেশ করে চেয়ার টেবিল ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। অপসোনিন কোম্পানির নতুন ঔষধ সম্পর্কে শার্শার তিনটি ইউনিয়নের পল্লী চিকিৎসকদের রোববার বেলা ১১ টার সময় এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। স্থানীয় চেয়ারম্যান আবুল কালামের অনুমতি না নেওয়ায় তিনি সদলবলে ঘটনাস্থল গোড়পাড়া বাজারে উপস্থিত থেকে চেয়ার টেবিল ভাঙা সহ অকথ্য ভাষা ব্যবহার করে বলে অভিযোগ করে স্থানীয় চিকিৎসকরা।

গোপাড়া বাজারের ডাক্তার ওবাইদুর রহমান, ডাক্তার উজ্জল ও নিজামপুর বাজারের ডাক্তার ওবাইদুর রহমান বলেন চেয়ারম্যানের অনুমতি না নিয়ে গোড়পাড়া বাজারে বৈঠক করায় এ ভাংচুর এর ঘটনা ঘটে। ওই বৈঠকে নিজামপুর, ডিহি ও লক্ষনপুর ইউনিয়নের ৬০ জন ডাক্তারকে নিয়ে অপসোনিন কোম্পানি তাদের ঔষুধ এর ধারনা সংক্রান্ত কনফারেন্স করেন। পল্লীচিকিৎসক সমিতির সভাপতি আবু নশর উদ্দিন বলেন আমরা বৈঠক করার সময় চেয়ারম্যান এর নেতৃত্বে নিজামপুর ইউনিয়ন এর যুবলীগের সভাপতি আলাউদ্দিন এ ভাঙচুর এর মত ঘটনা ঘটায়। তবে আজ থানা কমিটির নেতাদের নিয়ে বসে বিষয়টি মিমাংসা হয়েছে।

এ ব্যাপারে ওই ইউনিয়ন এর ডাক্তার বিল্লাল হোসেন সহ কয়েকজন বলেন এ নিয়ে আমরা মুখ খুলতে পারব না। আমরা এ ব্যাপারে কিছু বললে আমাদের উপর নির্যাতন বেড়ে যাবে। উল্লেখ্য কয়েকদিন আগেও চেয়ারম্যান ওই বাজারের একটি দোকান থেকে ১৩৩৮৮ টাকার চা বাকি খেয়ে টাকা না দেওয়ায় দোকানদার পরবর্তী বাকি দিতে রাজী না হলে তাকে মারধর করে দোকান থেকে উচ্ছেদ করে বাড়ি পাঠিয়ে দেয়।
এ ব্যাপারে চেয়ারম্যান কালাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন এরকম কোন ঘটনা আমাদের বাজারে ঘটে নাই।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!