সংবাদ শিরোনাম :
বেনাপোল স্থল বন্দরের ডরমিটরি ভবন এর উদ্বোধন মেয়র লিটন এর শোক বেনাপোলে রাষ্টীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা কওছার আলীর দাফন সম্পন্ন শার্শায়  নারী ব্যাংক কর্মকর্তা সহ তার পরিবারকে মারপিট করেছে দুবৃত্তরা বেনাপোলে অবৈধ সন্তানের জননী রাতের আঁধারে পালিয়েছে শার্শায়  নারী ব্যাংক কর্মকর্তা সহ তার পরিবারকে মারপিট করেছে দুবৃত্তরা সামাজিক দুরত্ব বজায় রেখে বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতার উদ্যেগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন বেনাপোল কাস্টমসের নানা হয়রানির প্রতিবাদে ও সিঅ্যান্ডএফ কর্মচারীদের বিক্ষোভে আমদানি-রফতানি বন্ধ। ৫ ঘন্টা পর চালু বেনাপোল বন্দরে আমদানি রফতানি বানিজ্য বন্ধ রিজিওনাল মিউনিসিপ্যাল সাপোর্ট ইউনিট এলজিইডি খুলনা অঞ্চল আয়োজিত শহর সমন্ময় কমিটির কার্যাবলী সম্পাদনে সদস্যদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ”এর দ্বিতীয় দিন বেনাপোল পৌরসভায় টিএলসিসি ভুমিকা শীর্ষক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে
ডেঙ্গুতে নড়াইল পৌর মেয়রের মৃত্যু  

ডেঙ্গুতে নড়াইল পৌর মেয়রের মৃত্যু  

মো জান্নাতুল বিশ্বাস,নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো জাহাঙ্গীর হোসেন বিশ্বাস (৫৮) ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন । বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২ টা ২০ মিনিটে ঢাকায় স্কায়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি ।
জানা যায় ,মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস সম্প্রতি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত ১৮ নভেম্বর দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আাইসিইউতে ছিলেন। এক সপ্তাহ ধরে স্কায়ার হাসপাতালে চিকিৎসকালে শারীরিক অবস্থার অবনতির পর তার মুত্যু হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্যা আত্নীয়-স্বজন  গুণগ্রাহী রেখে গেছেন। পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া বিভিন্ন পেশার মানুষও শোক জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!