টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব সাদা ছড়ি দিবস পালিত ও বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ

টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব সাদা ছড়ি দিবস পালিত ও বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ

মোঃ আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ “সাদা ছড়ির উন্নতি, দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তির অগ্রগতি” এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব সাদা ছড়ি দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার ১৫ অক্টোবর) দুপুরে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র মধুপুরের  আয়োজনে মধুপুর  উপজেলা পরিষদের হল রুমে এ দিবসটি পালিত ও বিনামূল্যে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।
মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু। এসময় উপস্হিত ছিলেন
সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) মোঃ কামরান হোসেন, পৌর মেয়র মাসুদ পারভেজ, মধুপুর থানা অফিসার ইনচার্জ মোঃ তারিক কামাল, উপজেলা স্বাস্হ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবিনা ইয়াসমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল গফুর মন্টু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, প্রতিবন্ধী বিষযক কর্মকর্তা মুসলিমা আকতার মাসুদা, জনস্বাস্হ প্রকৌশলী মো: ওমর ফারুক, ডা: মো: জামালুল করিম কনসালট্যান্ট ফিজিও থেরাপি প্রতিবন্ধী সেবা ও সাহায্যকেন্দ্র মধুপুর, উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা গন, ইউপি চেয়ারম্যানগন সহ অন্যান্য নেতৃৃন্দ। আলোচনা সভা শেষে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ১৫ টি হুইল চেয়ার,দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ২০ টি সাদা ছড়ি, শ্রবন প্রতিবন্ধীদের মাঝে ১০ টি হেয়ারিং এইড বিনা মূল্যে বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!