শার্শার মাদক মামলার পলাতক আসামির আত্বসমর্পন

শার্শার মাদক মামলার পলাতক আসামির আত্বসমর্পন

আলতাফ চৌধুরী
একাধিক মাদক মামলার আসামি অস্ত্র ব্যবসায়ি সর্বহারা দলের ত্রাস পলাতক আসামি আব্দুল জুব্বার অবেশেষে যশোর আদালতে আত¦সমর্পন করেছে। মঙ্গলবার সে আদালতে আত্বসমর্পন করে। সে শার্শাার বহিলাপোতা গ্রামে লক্ষনপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন এর ছত্রছায়ায় থাকত। এবং ওই গ্রামের আব্দুল হালিম এর ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুল জুব্বার ঝিনাইদাহ জেলার কালিগঞ্জ থানা এলাকায় দীর্ঘদিন সর্বহারা নামে একটি দলের সদস্য হিসাবে কাজ করত। সে সময় সে ওই এলাকায় বিভিন্ন মানুষকে জিম্মি করে অত্যাচার নির্যাতন করে মুক্তিপণ আদায় করত। এরপর সরকার যখন ওই অঘোষিত নিবন্ধন বিহীন অবৈধ সর্বহারা দলের সদস্যদের ধড়পাকড় শুরু করে তখন সে পালিয়ে শার্শায় চলে আসে। এখানে সে দীর্ঘদিন লুকিয়ে থেকে পরিস্থিতি স্বাভাবিক হলে জড়িয়ে পড়ে মাদক অস্ত্র ব্যবসার সাথে। কয়েকবার সে মাদক সহ আটকও হয়। ভারত থেকে সে মাদক এর পাশাপাশি অস্ত্রও পাচার করে আনত বলে জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি বলেন ২০১৬ সালের ইউপি নির্বাাচনের সময় এই জুব্বার প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘুরে বেড়াতো লক্ষনপুর ইউনিয়ন এর প্রতিটি গ্রামে। সে ওই সময় কামাল এর আনারস মার্কার বিপরীতে নৌকা মার্কার প্রার্থী সালাউদ্দিন শান্তির কর্মীদের মারধর সহ অনেক নির্যাতন করত। অপরাধ জগতের সকল অপকর্মের হোতা এই জুব্বারকে আশ্রয় প্রশ্রয়ও দিয়েছে ওই ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন।

লক্ষনপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান কামাল উ্িদ্দন এর কাছে জানতে চাইলে তিনি বলেন জুব্বার আদালতে আত্নসমার্পন করেছে। সে তার লোক কিনা জানতে চাইলে বলে হ্যাঁ আমার লোক।

এ ব্যাপারে শার্শা থানার ওসি বদরুল আলম বলেন বোহিলাপোতা গ্রামের জুব্বার যশোর আদালতে আত্বসমর্পন করেছে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!