যশোরে দিনে দুপুরে বোমা মেরে টাকা ছিনতাই

যশোরে দিনে দুপুরে বোমা মেরে টাকা ছিনতাই

মোরশেদ আলম,যশোর প্রতিনিধি:যশোর শহরের জেস টাওয়ারে বিপরীতে ইউসিবি ব্যাংকের বুথের সামনে থেকে এক ব্যবসায়ীর কাছ থেকে ১৭ লাখ টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। এসময় সহত শত মানুষের সামনে তারা বোমা বিস্ফোরণ করে পালিয়ে যায়। ঘটনাটি মঙ্গলবার দুপর ২ টার দিকে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,মঙ্গলবার আনুমানিক দুপুর ২ টার সময় যশোর আগমনি মটরস এর মালিক ইকবাল হোসেনের ছোট ভাই এনামুল হক(২৫) গাড়ীখানা রোডের ইউসিবি ব্যাংকে ১৭ লাখ টাকা জমা দেওয়ার জন্য তার সহযোগী ইমনসহ মোটরসাইকেলে করে যশোর শহরের জেস টাওয়ারের অপর পাশে ইউসিবি ব্যাংকের বুথের সামনে পৌঁছানো মাত্র তিনজন অজ্ঞাতনামা ছিনতাইকারী তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার জন্য টানাটানি করে। একপর্যায়ে ছিনতাইকারীরা এনামুলের পেট ও দুই হাতে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার কাছে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন এনামুল হক কে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!