প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, এমপি শাহীন চাকলাদার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, এমপি শাহীন চাকলাদার

যশোর প্রতিনিধি:যশোর-৬ কেশবপুর সংসদীয় আসন থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে বাংলাদেশ আজ দ্রুত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। এখনও আওয়ামী লীগের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে। এ জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

কেশবপুর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, অতীতে কে কি করেছে, সেটা নিয়ে বসে থাকলে চলবে না। যুবলীগকে আরো গতিশীল হতে হবে। সাংগঠনিক ভাবে শক্তিশালী হতে হবে। যুবলীগকে যে কোন প্রয়োজনে রাজপথে থাকতে হবে।

উপজেলা যুবলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে -ভবঘুরে, পথশিশু ও অসহায় শিশুদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বরে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এ্যাড. মিলন মিত্র, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুর রহমান তহিদ, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল আলাল দিলু, সাড়রদাঁড়ী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাজী মেহেদী হাসান আলমগীর, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক অলোক চক্রবর্তী, পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাজমূল হোসেন, সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহীন আলম, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তুহিন রেজা প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!