বাজার অস্থিতিশীল করার অপচেষ্টার বিরুদ্ধে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযান

বাজার অস্থিতিশীল করার অপচেষ্টার বিরুদ্ধে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযান

বেনাপোল প্রতিনিধিঃ
পণ্যর দাম অযৌক্তিক হারে বৃদ্ধি করার দায়ে বেনাপোলে ভ্রাম্যমান আদালত তিনজন অসাধুৃ ব্যবসায়ীকে সর্বোমোট ৩০ হাজার টাকা জরিমানা করেছে। আজ মঙ্গলবার শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল এর নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

যে তিন ব্যাক্তিকে জরিমানা করা হয়েছে তারা হলেন মেসার্স মিম বানিজ্য ভান্ডারের মালিক শুকুর আলীকে ১০ হাজার টাকা, মেসার্স মেহেরাব স্টোরের মালিক সুরুজ মিয়াকে ১৫ হাজার টাকা ও মেসার্স সবুর বানিজ্য ভান্ডারের মালিক সবুর খানকে ৫ হাজার টাকা।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল এ প্রসঙ্গে জানান বেনাপোল সহ এই উপজেলার সকল বাজারে এ ধরনের অভিযান চলমান থাকবে।

উল্লেখ্য বেনাপোল বাজারের যে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে সেগুলো মুলত কাঁচামালের আড়ৎ। এই প্রতিষ্ঠান গুলোতে পিয়াজ, আ,লু রসুন, শুকনো মরিচ সহ বিভিন্ন কাচা পন্য বিক্রি হয়। তবে অতি সম্প্রতি বাজারে পিয়াজ এর পর্যপ্ত সরবরাহ থাকা সত্বেও এই অসৎ আড়ৎদাররা এই পণ্যটির অস্বাভাবিক মুল্য বৃদ্ধি করেছে। যাতে বাজার অসিস্থতিশীল হয়ে উঠেছে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions