মেয়র লিটন এর শার্শা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয় পরিদর্শন

মেয়র লিটন এর শার্শা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয় পরিদর্শন

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন শার্শা আওয়ামী দলীয় কার্যালয় পরিদর্শন করেন এবং নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন।
রোববার সন্ধ্যা ৬ টার সময় তিনি শার্শা অফিসে গেলে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানায়। উপস্থিত নেতা কর্মীরা শার্শার অভিভাবক এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন এই নেতার কাছে তাদের নির্যতিত, নিপীড়িত দমন পিড়ন নেতা কর্মীদের কথা তুলে ধরেন। এ সময় মেয়র লিটন তাদের অভিযোগ অনুযোগ সব কিছু মন প্রান দিয়ে শ্রবণ করেন।

মেয়র লিটন বলেন, আজ শার্শার মাটিতে ১৯৭৫ এর পর যে সকল নেতা কর্মী বাংলাদেশ আওয়ামীলীগকে জেল জুলূম অত্যাচার নির্যাতন সহ্য করে ধরে রেখেছে তারা আজও অবহেলিত। তিনি প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সকল নেতা কর্মীদের কাজ করতে বলেন। আর দমন পীড়ন অত্যাচার জুলুম সহ্য না করে তার দাত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য বলেন। তিনি বলেন বাংলাদেশ আওয়ামীলীগে কোন সন্ত্রাসী থাকতে পারে না। কিছু হাইব্রিড এবং বিএনপি জামাতের ক্যাডার তারাই বেশী ত্যাগী নেতাদের নির্যাতন করছে। তিনি সকল নেতাকে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শর আওয়ামীলীগ প্রতিষ্ঠার জন্য কাজ করতে বলেন।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সাবেক ছাত্রীলীগের শার্শা উপজেলা শাখার সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা সাহেব আলী প্রমুখ।

মোঃ আনিছুর রহমান
বেনাপোল যশোর
০১৯১৬-৯১৯৩৬২
১৩/০৯/২০

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions