বিরামপুর হাসপাতালের কোয়ার্টারে চুরির ঘটনায় দুইজন আটক

বিরামপুর হাসপাতালের কোয়ার্টারে চুরির ঘটনায় দুইজন আটক

নূরে আলম সিদ্দিকী নূর,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি আবাসিক কোয়াটারে ৪টি বাসায় চুরির ঘটনায় জুয়েল রানা (২৫) ও সুমন ইসলাম (২০) নামের দুইজনকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার রাত আড়াইটায় বিরামপুরের পূর্বজগন্নাথপুর কেডিসি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক জুয়েল রানা ওই এলাকার রাজা মিয়ার ছেলে ও সুমন ইসলাম ফুল মিয়ার ছেলে।
জানা যায়, গত বৃহস্পতিবার বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে থাকা মেডিকেল অফিসার ডা. আবুল কাশেম, ডেন্টিস্ট ডা. পুজা সাহা, এমটিইপিআই মাসুদ রানা ও উপ-সহকারি মেডিকেল অফিসার মো. রোকনুজ্জামান সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। ওই সময় চোর ৪টি বাসার তালা ভেঙ্গে ঘর থেকে স্বর্ণালংকার, কম্পিউটারের সিপিইউ ও নদগ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে চুরির ঘটনায় ওইদিন থানায় অভিযোগ হলে রাত আড়াইটায় পুলিশ অভিযান চালিয়ে বিরামপুর পূর্বজগন্নাথপুর কেডিসি এলাকা থেকে দুইজনকে আটক করে। শুক্রবার সকালে আটককৃতদের দিনাজপুর জেল-হাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions