কালিয়ায় নাতিকে মারতে গিয়ে প্রাণ গেল নানির

কালিয়ায় নাতিকে মারতে গিয়ে প্রাণ গেল নানির

মো জান্নাতুল বিশ্বাস,নড়াইল প্রতিনিধি: সুদের লগ্নি টাকার ভাগাভাগিকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে নড়াইলের কালিয়ায় নাতিকে মারতে গিয়ে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে প্রাণ হারিয়েছেন সরলা বিশ্বাস (৯৩)।
শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার নড়াগাতি থানার পাখিমারা গ্রামে ঘটেছে ওই প্রাণ হারানোর ঘটনা। সরলা ওই গ্রামের মৃত স্ত্রী খগেন বিশ্বাসের স্ত্রী।
পুলিশ ও স্থানীরা জানান, ওই গ্রামের পরিমল বালার লগ্নিকরা ১লাখ সুদের টাকার ভাগাভাগি নিয়ে তার দুই ছেলে প্রসেনজিত বালা ও প্রদীপ বালার মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার আগের দিন বৃহস্পতিবার বিকালে স্থানীয় সাবেক ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলসহ প্রতিবেশীরা পরিমলের লগ্নি করা সুদের টাকা তার দুই ছেলে প্রসেনজিত ও প্রদীপকে সমান ভাবে ভাগ করে দেয়ার সিদ্ধান্ত দেন। কিন্তু তাতে খুশি হতে পারেননি নানি সরলা বিশ্বাস। তারই জের ধরে সরলা বিশ্বাস শুক্রবার সকাল ৬ টার দিকে নিজের ভর করে চলা হাতের লাঠি দিয়ে প্রসেনজিতকে মারপিট করতে গেলে ধস্তধ্বস্তির এক পর্যায়ে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে সরলা। প্রাথমিক চিকিৎসায় তিনি সুস্থ্য না হওয়ায় চিকিৎসার জন্য গোপালগঞ্জ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
 পহরডাঙ্গা ইউপির সাবেক সদস্য নির্মল কুমার মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নাতিকে মারতে গিয়ে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে জ্ঞান হারানোর পর চিকিৎসকের কাছে নেয়ার পথে সরলার মৃত্যু হয়।’ উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খানম বলেন, ‘নাতিকে মারতে গিয়েই সরলার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। বৃদ্ধা সরলার মৃত্যুর ঘটনায় তার পরিবারের কোন অভিযোগ না থাকায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions