সাংবাদিক রুবেল হত্যা চেষ্টার প্রতিবাদে বেনাপোল বন্দরে মানববন্ধন

সাংবাদিক রুবেল হত্যা চেষ্টার প্রতিবাদে বেনাপোল বন্দরে মানববন্ধন

কক্সবাজার এর সাংবাদিক রুবেল নির্যাতন এর প্রতিবাদে বেনাপোলে দোষিদের গ্রেফতার এর দাবিতে মানববন্ধন করেন বেনাপোলের কর্মরত সাংবাদিকবৃন্দ।

বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ
সময় টিভির কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বেনাপোল বন্দরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বেনাপোল বন্দরের কাস্টমস হাউজের সামনে বেনাপোলে কর্মরত সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বেনাপোল টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক আজিবর রহমান, ইনডিপেন্ডেন্ট টিভির বেনাপোল প্রতিনিধি আব্দুর রহিম, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান,সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শাহিদুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখার সেক্রেটারী কামাল বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিকতার দিক দিয়ে বেনাপোল সীমান্তের মত কক্সবাজার একটি স্পর্শকাতর ও ঝুকি পূর্ণ এলাকা। সেখানে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক সুজাউদ্দিন রুবেলের ওপর যে হামলার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা জানাই। যারা রুবেলের উপর হামলা করেছেন তারা শুধু রুবেলের নয় দেশের শত্রু। হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। শুধু সুজাউদ্দিন রুবেল নয়, সারাদেশে যত সাংবাদিক নির্যাতনের শিকার হয়েছেন তার সুস্থ তদন্তপূর্বক অপরাধীদের আইনের আওতায় আনারও দাবি জানান সংবাদকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোলে কর্মরত সাংবাদিক জিএম আশরাফ, আশাদুজ্জামান আশা, মিলন খান, সেলিম রেজা, সাগর হোসেন আকাশ, আব্দুল জলিল, রাশেদুজ্জামন রাছেল, মারূফ হোসেন, সহ বিভিন্ন ইলেকট্রিক,প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজপোর্টালের সংবাদকর্মীরা। এসময় সাংবাদিক নির্যাতনের সাথে একাত্নতা প্রকাশ করেন যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বলেন, অনতিবিলম্বে দায়ি ব্যাক্তিদের আটক করে আইনের আওতায় আনতে হবে।

মোঃ আনিছুর রহমান

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions