ভিন্ন ধর্মের মেয়েকে নিয়ে পালাতক তপু, এলাকায় চানচঞ্চ্যের সৃষ্টি

ভিন্ন ধর্মের মেয়েকে নিয়ে পালাতক তপু, এলাকায় চানচঞ্চ্যের সৃষ্টি

তরিকুল ইসলাম তারেক: প্রেমে মানে না জাত কুল, মানে না বয়স আর এই প্রেমের ফাঁদকে ব্যবহার করে বহু প্রেমের সম্পর্কে জড়িয়ে সর্বশান্ত করে থাকেন তপু (১৮)। ইতিপূর্বে পারিবারিক ও স্থানীয় ভাবে তপুকে নিয়ে অনেকবার বিচার শালিশের মাধ্যমে সমস্যার সমাধান করা হয়ে থাকলেও সরে আসেনি সেপথ থেকে এবার এক ভিন্ন ধর্মের মারিয়া নামের ১৬ বছরের কিশোরীকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে তিনি। তপু ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের মনোজ বিশ্বাসের ছেলে।

কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামের খাইরুল ইসলামের মেয়ে মারিয়া সে সলিমুন্নেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। মেয়েকে না পেয়ে বাবা গত ২৫ আগষ্ট কালীগঞ্জ থানাতে ২৬/৮(১২৫৩) জিডি করে থাকেন এবং উল্যেখ করেন,আমার না বালিকা কন্যা ১টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কোলা রাস্তার মুসলিম বেকারীর পাশ থেকে আগামীগন মাক্রোযোগে আমার মেয়েকে তুলে নিয়ে যায়, তিনি আরো সন্দেহ করেন আমার মেয়েকে ভারতে পাচার করে দিতেও পারে।

বিষয়টি স্থানীয় প্রতিনিধি ও পারিবারিক ভাবে উঠাবসাকে গুরুত্ব দিয়ে নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হলেও সেটাকে তোয়াক্কা না করে বাড়ির সকলে মিলে গা ঢাকা দিয়েছে তপুর পরিবার। তপুর বাবা মনোজ বিশ্বাসের সাথে একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও সম্ভব হয়নি। এ বিষয়কে কেন্দ্র করে মেয়ের বাবা খাইরুল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানাতে নারী ও শিশু নির্যাতন আইনে ০১/৯ নং মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions