ঝিনাইদহে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ঝিনাইদহে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

তরিকুল ইসলাম তারেক: ঝিনাইদহ জেলা বিএনপির উদ্যোগে “ঢাকা কমিউনিটি সেন্টারে” বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ৪২’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের “ঢাকা কমিউনিটি সেন্টারে” এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য, ঝিনাইদহ -২ আসন থেকে বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, ঝিনাইদহ জেলা বিএনপি’র সাবেক সফল সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মসিউর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য (বিএনপি) মোঃ মীর রবিউল ইসলাম লাভলু।

আলোচনা সভা পরিচালনা করেন ঝিনাইদহ জেলা কৃষক দলের সদস্য সচিব লাভলুর রহমান বাবলু। আলোচনা রাখেন জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রওনক প্রমুখ। সকাল সাড়ে ৭ টায় শহরের গীতান্জলী সড়কে দলীয় প্রধান কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রওনক। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির সদস্য, ঝিনাইদহ -২ আসন এর সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মসিউর রহমান বলেছেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষনা দিয়ে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছিলেন দিল্লির দাসত্ব করার জন্য নয়। দু:খজনক হলেও সত্য পিন্ডিকে তাড়িয়ে দেশ ও জাতীকে আজ দিল্লির অধিনস্ত করা হয়েছে। তিনি শেখ হাসিনাকে হুশিয়ার করে দিয়ে বলেন অত্যাচার নির্যাতনের একটা সীমা আছে, পাপ বাপকেও ছাড়েনা। নির্যাতন করে কেউ সারাজীবন ক্ষমতায় থাকতে পারেনি আপনিও পারবেন না। ঝিনাইদহের ঢাকা কমিউনিটি সেন্টারে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দোওয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারপার্সোনের উপদেষ্টা মসিউর রহমান একথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় নির্বাহী কমিটির সদস্য জনাব মীর রবিউল ইসলাম লাবলু বলেন দূর্বিসহ বিপর্যয়ের হাত থেকে রক্ষা করতে ১৯৭৮ সালের এই দিনে জিয়াউর রহমান এই দল গঠন করেন। ৭১ সালে জিয়াউর রহমানের নেতৃত্বে যুদ্ধ করে আমরা দেশ স্বাধীন করেছিলাম, আজ ভারত কতৃক সেই স্বাধীনতা সার্বভোমত্ব হুমকির মুখে। তিনি দেশপ্রেমিক সেনাবাহিনি ও জনগনকে সতর্ক থাকার আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথির ব্যাক্তিগত উদ্যোগে কর্মীদের মাঝে মাস্ক সরবরাহ করা হয়। এছাড়াও মসিউর রহমানের দিকনির্দেশনায় হরিনাকুন্ডু দলীয় কার্যালয়ে থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন মেল্লার সভাপতিত্বে পালিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইয়াকুব হোসেন মন্ডল। এসময় বক্তারা, বেগম খালেদা জিয়ার নামের সকল মামলা প্রত্যাহারের দাবি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions