নাটোরে প্রকাশ্যে মুদি ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নাটোরে প্রকাশ্যে মুদি ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধিঃ নাটোর শহরের মসজিদ মার্কেটের সামনে প্রকাশ্যে বড়গাছা এলাকার মুদি ব্যবসায়ী আব্দুস সালামকে কুপিয়ে জখম করেছে মুখোশ ধারীরা । আশংকা জনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে ৯টার দিকে আব্দুস সালাম মসজিদ মার্কেটের বর্ষা মোবাইল সেন্টারে বসে কথা বলছিলেন মোবাইল মেকার জহুরুলের সাথে। এসময় মাস্কপড়া মুখোশে মুখ ঢাকা অজ্ঞাত ২ যুবক সেখানে যায়। এক পর্যায়ে সেখানে তর্ক-বিতর্ক ও জটলা তৈরী হয়।এ সময়ে কেউ আব্দুস সালামকে কুপিয়ে জখম করে।পরে রক্তাক্ত আব্দুস সালাম মার্কেটের ভেতর থেকে বের হয়ে এলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।সদর হাসপাতালে আব্দুস সালামের অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
খবর পেয়ে নাটোর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধান ও অপরাধিদের আটকে অভিযান শুরু করে বলে জানান ইন্সপেক্টর তদন্ত আব্দুল মতিন। মুদি ব্যবসার পাশাপাশি সে আলাইপুর এলাকার রিল্যাক্স ল্যাবরেটরিজেও কাজ করেন বলে জানান আব্দুস সালামের প্রতিবেশীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions