বাংলাদেশী ট্রাক চালককে অবৈধ ভারতীয় ঔষধ আনার অপরাধে ট্রাক সহ আটক করেছে বিএসএফ

বাংলাদেশী ট্রাক চালককে অবৈধ ভারতীয় ঔষধ আনার অপরাধে ট্রাক সহ আটক করেছে বিএসএফ

বেনাপোল প্রতিনিধিঃ
ভারত থেকে অবৈধ ভাবে ঔষধ নিয়ে আসার সময় বাংলাদেশী এক ট্রাক চালককে ট্রাক সহ বিএসএফ আটক করেছে। বুধাবার বেলা সাড়ে ৪ টার সময় তবিবার রহমান ওরফে গেটেকে বেনাপোল – পেট্রাপোল ইন্ট্রিগেটেট চেকপোষ্ট থেকে আটক করে।
আটককৃত তবিবার বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের কালু মোড়ল এর ছেলে।

সুত্র মতে তবিবার রহমান গেটে ভারতে রফতানি পণ্য বাহী গাড়ি নিয়ে সকাল ১০ টার সময় প্রবেশ করে। সে ভারত থেকে পণ্য আনলোড করে ফেরার সময় বিপুল পরিমান ভারতীয় বিভিন্ন ধরনের ঔষধ ( ঢাকা মেট্রো- ট- ১৪- ০৪৬৩) নং ট্রাকে লুকিয়ে নিয়ে আসলে রফতানি গেটে বিএসএফ এর তল্লাশিতে আটক হয়। ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা ট্রাক সহ গেটেকে তাদের ক্যাম্পে নিয়ে যায়।

ওই ট্রাকের মুল চালক শফিকুল ইসলাম বলেন, আমি ঢাকা থেকে পন্য নিয়ে বেনাপোল এসে ক্লান্ত বোধ করলে বদলী চালক গেটে বলে আমি পণ্য নিয়ে যাব। এরপর আমি তাকে পণ্যবাহি ট্রাক বুঝিয়ে দেই। সে সকাল ১০ টার সময় ভারত যায়। এবং ভারতের পেট্রাপোল বন্দরে মাল আনলোড করে ফেরার সময় তাকে ঔষুধ সহ ভারতীয় বিএসএফ আটক করে ট্রাক সহ নিয়ে যায় তাদের হরিদাসপুর ক্যাম্পে।
বেনাপোল চেকপোষ্টের একটি সুত্র বলে গেটে এই ভাবে ভারত থেকে দীর্ঘদিন যাবৎ ঔষুধ সহ বিভিন্ন পণ্য অবৈধ ভাবে ট্রাকে করে বাংলাদেশে নিয়ে আসে।

এ ব্যাপারে বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুল ওহাব এর নিকট জানতে চাইলে তিনি বলেন, বিএসএফ এরকম কোন ঘটনা তাদের জানায় নাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions